6 Best Bubble Baths To Relax Your Body In India – সেরা 6টি বুদ্বুদ স্নান বাথ প্রোডাক্ট

বন্ধুরা আজ আমরা জেনে নেবো আমাদের অনেকের চাহিদা ৬টি ভালো বুদ্বুদ স্নানের প্রোডাক্ট। সঙ্গে থাকুন। বুদ্বুদ স্নানের চেয়ে নিজের দিন শেষ করার আর কী ভাল উপায় ! সবাই চায় সারাদিন খাতা খাটনির পর একটু রিলাক্স করে ভালো ভাবে স্নান করতে। আর এটি স্ট্রেস দূর  করে, আপনার শরীর এবং মনকে চাঙ্গা করে এবং আপনাকে বেশ কিছু দিন খুউব রিলাক্স রাখে। এই নিবন্ধটি সামগ্রিকভাবে শিথিলকরণের জন্য আপনার বাথটবগুলিতে যুক্ত করতে ৬টি বুদ্বুদ স্নানের তালিকা দেওয়া হলো।

1. DELON FOAMING BUBBLE BATH

বুদ্বুদ স্নান: পরিমাণ 1000 মিলি: (1 টি প্যাক): -আপনি সমস্ত ত্বকের জন্য উপযুক্ত — পুরুষ ও মহিলা এবং বাচ্চাদের জন্য। পুষ্টিকর নারকেল তেল সমৃদ্ধ এই ক্ষয়িষ্ণু, সুগন্ধযুক্ত বুদ্বুদ বাথ আপনার ত্বককে নরম, মসৃণ এবং সূক্ষ্মভাবে সুগন্ধযুক্ত করে তোলে বা করে তুলতে অনেকটাই সাহায্য করে থাকে।

ডেলনের বিলাসবহুল বুদ্বুদ স্নানের সাথে জিনিস আজকেই আপনার বাড়িতে আনুন। আপনি যখন নরম সুগন্ধযুক্ত বুদবুদগুলিতে ডুবে যাচ্ছেন,ঠিক তখনি আপনার ত্বক, আপনার ইন্দ্রিয়গুলি এবং আপনার আত্মাকে পুনরুজ্জীবিত হয়ে যাচ্ছে বা হবে যা আপনি ব্যবহার করার পর বুঝতে পারবেন।

কীভাবে ব্যবহার করবেন: জল দিয়ে আপনার অর্ধেক টবটি পূরণ করুন, এতে বুদবুদ স্নানের প্রায় 10 মিলি ourালুন (আপনি প্রয়োজনের তুলনায় আরও কম বা কম যোগ করতে পারেন)। (কাঙ্ক্ষিত পরিমাণ অবধি জল পূরণ করতে চালিয়ে রাখুন) বুদবুদগুলি তৈরি করতে, টাবের মধ্যে হাতের শাওয়ার / সাধারণ ওয়াল শাওয়ারটি চালু করুন যাতে এটি কিছুতেই শুরুর হয় না। ন্যূনতম অর্ধেক টব জল দিয়ে পূর্ণ হওয়ার পরে আপনি সমাধানটি যুক্ত করেছেন তা নিশ্চিত করুন নইলে আপনি এটি পূরণের জন্য অপেক্ষা করতে থাকবেন এবং আপনার বুদবুদগুলি প্রবেশের আগেই কমতে শুরু করবে।

2. Khadi Lemon & Honey Body wash N Bubble Bath

খাদি ভেষজ বডি ওয়াশ, এই প্রডাক্টি বলতে গেলে একটাই কথা বলবো যে এই বাবল স্নানটি অ্যান্টি অক্সিডেন্ট সমৃদ্ধ এবং সতেজ বোধ করার জন্য ব্যাবহার করা হয়ে থাকে আর এটি বেশ সুগন্ধযুক্ত। এটি ত্বককে নরম ও কোমল রাখার জন্য আর ত্বককে শুদ্ধ করার জন্য অনেক উপকারী। আবার এটি শুদ্ধ তাজা চুন, মধু এবং নিম এক্সট্রাক্ট দিয়ে সংযুক্ত করা হয়। আবার এটি সব ধরণের ত্বকের জন্য ভাল।3.

3.Khadi Natural Herbs Strawberry Body wash & Bubble Bath

এটি সম্পূর্ণ একটি খাদি ও ভেষজ প্রক্রিয়াতে তৈরী আর এটি আমরা স্নানের জন্য খুব ভালো আর উপকারী। আমরা  হয়তো যারা ব্যাবহার করে থাকি তারা অনেকেই জানি যে – বুদ্বুদ স্নান এন্টিসেপটিক এবং সতেজ বোধ করার জন্য ব্যাবহার করা হয়ে থাকে। আর এটি একটি সুগন্ধযুক্ত প্রোডাক্ট । এটি স্ট্রবেরি এবং নিম এক্সট্রাক্ট দ্বারা সংক্রামিত হয় যাতে ত্বকটি ভিতরে থেকে শুদ্ধ করে তোলে আর এটি ত্বককে নরম ও কোমল রাখে। এটি সব ধরণের ত্বকের জন্য ভাল।

4. Khadi Mauri Herbal Shower Gel and Bubble Bath, 210ml

এটি একটি খাদি শাওয়ার জেল – আয়ুর্বেদ ঔষধি আর নানান ভেষজ প্রক্রিয়া সাথে সংমিশ্রযে তৈরী যা শরীরকে সতেজ করে আর স্নান সরবরাহ করে এবং একই সাথে ত্বকের ছোটখাট সমস্যার নিরাময় করে। যেমন শরীরের গন্ধ, চুলকানি, জ্বালা, কাঁচা তাপ, ফুসকুড়ি এবং পোড়া, এইভাবে একটি স্বাস্থ্যকর, পুনর্জীবিত এবং সরবরাহ করে আর সারা দিন ধরে শরীরকে নতুন করে সতেজ করে রাখে ।

5. Ancient Living Luxury Bath Powder

আমরা হয়তো অনেকেই জানি না যে – সাবান আবিষ্কারের অনেক আগে বাথ পাউডার ব্যবহার করা হয়েছিল। আয়ুর্বেদিক গ্রন্থে সবুজ ছোলা গুঁড়ো দিয়ে তৈরি বাথ ক্লিনজার সম্পর্কে উল্লেখ করা হয়েছে, এবং বিভিন্ন সুগন্ধযুক্ত গুল্মের সাথে চালের গুঁড়া যুক্তআছে এতে। 13টি  ভেষজ গাছের এই মেডলি আর এটিকে একটি খুব উত্সাহী স্নানের অভিজ্ঞতা করে তোলে।

6. Matey Bubble Bath Molly 500g

সাধারণত এই প্রোডাক্ট টি ছোট বাচ্চাদের জন্য বেশি ব্যাবহার করে থাকে। ম্যাটি বাবল আপনার ছোট্ট ব্যক্তির জন্য স্নানের সময় মজাদার একটি দুর্দান্ত উপায় এটি বুদ্বুদ বাথ বা স্নান এর সময় ব্যাবহার করা হয়ে থাকে।