Top 8 Body Scrub Product In India – ভারতের সেরা ৮টি স্নানের বডি স্ক্রাব

আপনার ত্বক মৃত ত্বকে ছড়িয়ে দিতে এবং প্রচলনকে উত্সাহিত করার জন্য একটি উপযুক্ত প্রাপ্য এক্সফোলিয়েশন চায়। এটি করার একটি ভাল উপায় হ’ল আপনার স্কিনকেয়ার রুটিনে একটি জৈব এবং প্রাকৃতিক শরীরের স্ক্রাবকে অন্তর্ভুক্ত করা। আমাদের বডি স্ক্রাবগুলি থেকে সিলেক্ট করুন, যা জৈব এবং নিরামিষ জাতীয় উপাদান যেমন সিটি শেয়া মাখন দ্বারা সমৃদ্ধ। আপনার পায়ের জন্য এক অসম্পূর্ণ প্রলাপের জন্য, আপনার পায়ের স্ক্রাবগুলি পরীক্ষা করা উচিত এবং মসৃণ এবং স্বাস্থ্যকর ত্বকের আপনার ভ্রমণটি সম্পূর্ণ করা উচিত। তবে স্ক্রাব করার সময় সঠিক পদ্ধতি মাথায় রাখতে হবে। আসুনঃ এক এক করে জেনে নেওয়া যাক আমাদের সেই অসামান্য কিছু স্ক্রাবগুলো সমন্ধে যা আপনাকে অনেক ভালো রাখতে সাহায্য করবে।

1. এম ক্যাফিন নেকেড এবং কাঁচা কফি বডি স্ক্রাব – Raw Coffee Body Scrub

 এম ক্যাফিন নেকেড এবং কাঁচা কফি বডি স্ক্রাবটি মুখের বাইরে অন্য শরীরের অংশগুলির ত্বক থেকে ট্যান এবং রুক্ষতা দূর করার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এটি কারণ আমাদের মুখের ত্বক শরীরের অন্যান্য অঙ্গগুলির চেয়ে সূক্ষ্ম। আমি এমকফিন নেকেড এবং কাঁচা কফি ফেস স্ক্রাব ব্যবহার করার পরামর্শ দেব যা আপনার মুখ থেকে ময়লা এবং অমেধ্য অপসারণের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং নরম, মসৃণ এবং উজ্জ্বল ত্বক দেয়।

2.রেইন ফরেস্ট অ্যাকাই স্ক্রাব – Rain Forest Acai Scrub

ওয়াও স্কিন সায়েন্স অ্যামাজন রেইনফরেস্ট অ্যাকাই স্ক্রাব হ’ল একটি বর্ণ-পরিশোধক মুখ এবং শরীরের স্ক্রাব যা নরম, উজ্জ্বল ত্বক প্রকাশ করার জন্য মৃত ত্বক এবং গভীর-বর্ধিত অমেধ্যকে ফুটিয়ে তোলে। এর প্রধান বায়োঅ্যাকটিভ, ব্রাজিলিয়ান অ্যাকাই বেরি, ইউভি রশ্মি এবং ফ্রি র‌্যাডিক্যালগুলি থেকে ত্বককে সুরক্ষা এবং ক্ষতি মেরামত করতে সহায়তা করে।  সূত্রটি ত্বকের হাইড্রেশন স্তরগুলি বাড়িয়ে তুলতে, ত্বকের স্বর হালকা করতে, বয়সের দাগকে ম্লান করতে এবং কোলাজেনের মাত্রা বৃদ্ধিতে সহায়তা করে। নিয়মিত ব্যবহার আপনার ত্বককে পরিষ্কার, মসৃণ, হাইড্রেটেড এবং ত্রুটিবিহীন রেখে আপনার ত্বক এবং ছিদ্র থেকে টক্সিন, দূষক, মৃত কোষ এবং গ্রিম আঁকতে সহায়তা করে।

3. হলুদ ও জাফরান সহ মামারথ উবটান বডি স্ক্রাব – Mamaearth Ubtan Body Scrub

আপনার দিনটিকে এমন একটি tradition তিহ্য দিয়ে শুরু করুন যা প্রজন্ম ধরে চলে গেছে। হলুদ, জাফরান এবং আখরোট জপমালা প্রাকৃতিক ধার্মিকতা দিয়ে তৈরি ম্যামেরথ উবটান বডি স্ক্রাবের সাহায্যে ত্বকের ক্ষতি বিপরীত করুন। এই স্ক্রাবটি ব্যবহারের ফলে আরও উজ্জ্বল, আরও কম এবং চকচকে ত্বক পান। প্রাকৃতিক এবং অতি শক্তিশালী অ্যান্টিঅক্সিড্যান্ট হলুদ সূর্যের ক্ষতিকে বিপরীত করে। জাফরান ত্বককে প্রশান্তি দেয় এবং শরীরের dark দাগগুলি হালকা করে এবং আরও উজ্জ্বল দেখায় প্রাকৃতিক তেজস্ক্রিয়তা যুক্ত করে। আখরোট জপমালা আপনার ত্বককে আস্তে আস্তে মসৃণ এবং সতেজ করে তোলে ফলে শরীরের স্ক্রাব ট্যান সরিয়ে দেয়, ত্বককে হাইড্রেট করে এবং শুষ্কতা উপসাগরীয় স্থানে রাখে। এটিতে কোনও ক্ষতিকারক রাসায়নিক, বিষ, খনিজ তেল বা প্যারাবেন্স নেই এবং আপনার স্কিনকেয়ার শৃঙ্খলায় যোগ করতে 100% নিরাপদ।

4. বেলা ভিটা জৈবিক মুখ এবংবডি স্ক্রাব – Bella Vita Organic Face & Body Scrub 

আপনি যদি পুরোপুরি আপনার শাওয়ারের বা স্নানের রুটিনে মুখ এবং শরীরের স্ক্রাব ব্যবহার বাদ দেন তাহলে আপনার লস। তাই বেলা ভিটা জৈবিক আপনার জন্য তার আয়ুর্বেদিক মুখ এবং শরীরের স্ক্রাব গ্রিট নিয়ে আসে যা আপনাকে নরম, মসৃণ, কোমল ত্বক এবং সর্বভারত আলোকসজ্জা দেওয়ার জন্য নিস্তেজ এবং শুষ্ক চেহারাযুক্ত ত্বক থেকে মুক্তি পায়। এটি ত্বকে পুনরজ্জীবিত করার জন্য কফি পাউডার, প্রয়োজনীয় মৃদু এক্সফ্লিয়েশনের জন্য সূক্ষ্ম স্থল আখরোট শাঁস এবং মৃত ত্বকের কোষগুলি অপসারণের জন্য খুব ভালো।
ইতিমধ্যে একটি ফ্যান-প্রিয়, এটি সমস্ত ত্বকের জন্য উপযুক্ত suitable সুপার হাইড্রেটিং, নারকেল তেল, কফি পাউডার, মিশ্র herষধিগুলির প্রাকৃতিক মিশ্রণ আপনার ত্বকের ছিদ্রগুলি পরিষ্কার করে এবং ব্ল্যাকহেডগুলি সরিয়ে দেয় এবং আপনার ত্বকের অমেধ্যতা দূর করে।  একটি দুর্দান্ত এক্সফোলিয়েটার, আপনার ত্বককে এমনকি কনুই, হাঁটু এবং ঘাড়ের অঞ্চলগুলি ডি-ট্যান এবং আলোকিত করতে সহায়তা করে।

5. বডি শপ স্ট্রবেরি সফটেনিং বডি পোলিশ – The Body Shop Strawberry Softening Body Polish

বডি শপ এর জিনিসের ব্যাপারে আর কি বলবো আপনারা সবাই জানেন এই কোম্পানির প্রোডাক্ট কি আর কেমন। আপনি আমাদের স্ট্রবেরি বডি পলিশের সাহায্যে মৃত ত্বকের কোষকে আলতোভাবে মুছে ফেললে আপনার ত্বককে মসৃণ করুন এবং নরম করুন। আপনার ত্বক আরও সিল্কি-নরম এবং দীর্ঘস্থায়ী আর্দ্রতার সাথে পুষ্ট অনুভব করবে। বেস্ট এন্ড বেস্ট।

6. মিল্ক এবং মধু সোনার সেট স্ক্রাব – Milk And Honey Gold Set Scrub

দুধ ও মধু সোনার স্বাচ্ছন্দ্যযুক্ত সুগার স্ক্রাব একটি বিলাসবহুল চিনির স্ক্রাব যা দুগ্ধ এবং মধুতে জৈবিকভাবে টকযুক্ত এক্সট্রাক্ট এবং প্রাকৃতিক উত্সকে ছাড়িয়ে যায়। ত্বককে নরম, কোমল এবং আশ্চর্যজনকভাবে সুগন্ধী রাখতে মৃত ত্বকের কোষগুলি ছড়িয়ে দেয়।

7. বডি শপের চা গাছ যুক্ত দৈনিক স্ক্রাব – The Body Shop Daily Scrub, Tea Tree

আমাদের চা গাছ স্কাইকি-ক্লিন স্ক্রাব দাগযুক্ত ত্বকের জন্য নরম দৈনিক ফেসিয়াল এক্সফোলিয়েটারের কাজ করে। কমিউনিটি ট্রেড চা গাছের তেল দ্বারা সমৃদ্ধ, স্ক্রাবটি অমেধ্যতা এবং মৃত ত্বকের কোষগুলি অপসারণ করতে ত্বকের পৃষ্ঠকে আলতোভাবে চাপ দেয়। এটি ব্যাবহারের ফলে ত্বকটি স্বাচ্ছন্দ্য বোধ করে, পরিষ্কার এবং চকচকে মুক্ত দেখায়।