স্নান করার ১০ টি সেরা সাবান আর শাওয়ার জেল

যেদিকেই তাকান সব আলোচনাই  মেয়েদের ত্বকচর্চা, বা রূপচর্চা নিয়ে। কিন্তু আমরা ছেলেরা কোনো বাদ যাবো। হ্যা বন্ধুরা সেই দিন শেষ। ছেলে হোক বা মেয়ে সবার অধিকার আছে ভালো থাকার সুন্দর থাকার আর সুস্থ থাকার। তাই আমাদের সকলের স্কিনের জন্য কোনটা কতটা ভালো, কখন আর কি ভাবে মাখতে হবে বা কিভাবে ব্যাবহার করতে হবে সবটাই উল্লেখ করাহইবে আজকের আমাদের এই আর্টিকেল এ, কিন্তু ছেলেদের রূপচর্চার দিকটা যেন থেকে যায় ব্রাত্য।  সবসময়ই রূপচর্চার সবরকম এটেনশন পান মেয়েরা। কিন্তু ইটা ভুলে হবে কি করে, যে মহিলাদের মতন, পুরুষদেরও স্কিনের সমস্যা হয়, আর অনেকেই আছেন যারা নিয়মিত নিজেদের স্কিনের ভালো মতো যত্ন নেন। এমনকি মহিলাদের তারা মাঝে মধ্যে পিছনে ফেলে দেন।  সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাতে শুতে যাওয়ার আগে, টুকটুক করে অনেক পুরুষরাই নিয়ম করে ত্বক চর্চা করে কাজের ফাঁকেই।  আর সত্যি বলতে ত্বকচর্চা করা তো কোনো ভুল কিছু নয়, আপনার স্কিনকে আরো উজ্বল আরো ভালো করে তুলবেন কিভাবে, আর সেই মতো বাড়ির রেমেদিসগুলো ফলো করা সবটাতেই কোন ভুল বা লজ্জা নেই। তাহলে আর কথা না বাড়িয়ে আমরা দেখে নেবো যে আমাদের সেরা ১০ টি স্নানের জন্য সাবান আর শাওয়ার জেল।

1. স্কিন সেন্স সফ্ট সুবুজ স্নানের সাবান 

এটি ফায়ামা ডি উইলিসের সর্বশেষ প্রবর্তন যা বিশেষত 6 টি প্রো কেয়ার সূত্র এবং প্রয়োজনীয় তেলগুলি থেকে তৈরি, যা ত্বককে মসৃণ, পরিষ্কার এবং উজ্জ্বল করে বলে দাবি করে। এই ফায়ামা সাবানটির 6 টি সূত্রগুলি প্রয়োজনীয় রেশম প্রোটিন ধরে রাখতে এবং একটি যুবক এবং আলোকিত ত্বক সরবরাহ করতে সহায়তা করে। নরম সবুজ রঙের একটি ফুলের গন্ধ রয়েছে যা খুব মহিলারা পছন্দ করে বর্তমান এ পুরুষরাও এটি অনেক পছন্দ করে থাকে।

2. স্কিন সেন্স চকচকে মসৃন করার সাবান 

এই ফিয়ামা ডি উইলস সাবানটিতে একটি খুব তাজা ফলমূল সুগন্ধ রয়েছে যা ইন্দ্রিয়কে শক্তিশালী করে এবং আপনাকে সারা দিন সতেজ ও সজীব রাখে। অন্যান্য প্রচলিত সাবানগুলির মতো সাবানটি ত্বককে শুকিয়ে যায় না এবং এটি সারা দিন ধরে আর্দ্রতা বজায় রাখে।

3. পরিষ্কার স্প্রিংস স্নান করার জেল  সাবান 

4.ব্রাজিলিয়ান কমলা স্নান করার জেল সাবান

এই  জেল স্নান বারটি ব্রাজিলিয়ান কমলা এবং জিনসেংয়ের সাথে মিশ্রিত হয় যা এটির জন্য একটি আশ্চর্যজনক সাইট্রাসি গন্ধ সরবরাহ করে যা সুগন্ধি এই সাবানটির ইউএসপি অর্থাৎ এত্ত সুন্দর গন্ধ হয়তো আর অন্ন কোনো জিনিসে পাবেন না। আর এই সুগন্ধ অনেক্ষন পর্যন্ত স্থায়ী হয়। পুরো আপনার ওয়াশরুমের গন্ধটি আশ্চর্যজনক করে তুলতে এটি যথেষ্ট শক্ত। এই সাবানটি, এই পরিসীমা থেকে আসা অন্যান্য সাবানগুলির মতো ভালভাবে লেথ করে এবং সহজেই ত্বককে রেশমী এবং মসৃণ রেখে ধুয়ে যায়।

5. স্নান করার জেল সাবান – Mild Dew

এই সাবানটিতে অ্যাভোকাডো এবং পীচ রয়েছে যা ত্বককে প্রতিটি ব্যবহারের পরে মসৃণ এবং উজ্জ্বল করে তোলে। শাওয়ার জেলটিতে খুব শক্ত অ্যাভোকাডো গন্ধ রয়েছে যা স্নানের পরে ২ ঘন্টা স্থির থাকে।

6.স্বপ্নের স্নান করার জেল সাবান

এই সাবানটির একটি খুব মিষ্টি ঘ্রাণ রয়েছে যা স্বর্গীয় গন্ধ। সাবানটি ভালভাবে কাটা যায় এবং ধুয়ে ফেলা খুব সহজ। সাবান হওয়া সত্ত্বেও তা শুকিয়ে যায় না বা ত্বককে শক্ত করে তোলে। এই সাবান তৈলাক্ত ত্বকের জন্য আদর্শ।

7. ফিয়ামা ডি উইলস অ্যাকোয়া পালস শাওয়ার জেল

এই বডি ওয়াশটি মূলত সেই সকল পুরুষদের জন্য যারা ডিপ ক্লিনজিং পছন্দ করেন। এই শাওয়ার জেলটিতে স্ক্র্যাব পার্টিক্যালসও থাকে, যার জন্য, গায়ে মাখার সময়, তা ভিতরের ময়লাও পরিষ্কার করে ফেলে। একটি ফ্রেসনেস দেওয়ার সাথে স্কিনকে ময়শ্চারাইসও করে।  শীত গ্রীষ্ম বর্ষা- সবকয়টি সিজিনেই আপনি এটি ব্যবহার করতে পারেন। অ্যাকোয়া পালস শাওয়ার জেল বিশেষত পুরুষদের জন্য তৈরি করা হয়। শাওয়ার জেলটি বহিরাগত প্রাকৃতিক নিষ্কাশন সমুদ্রের খনিজগুলি, নীল পদ্ম এবং সক্রিয় প্রতিরক্ষা কমপ্লেক্সের সাথে সংক্রামিত যা এটি একটি তাজা গন্ধ এবং একটি স্নান স্নানের অভিজ্ঞতা দেয়। শাওয়ার জেলটিতে স্থগিত করা ছোট জপমালা রয়েছে যা আস্তে আস্তে ত্বককে এক্সফোলিয়েট করে এবং ত্বককে পরিষ্কার করে তোলে।

8. ফিয়ামা ডি উইলস হালকা শিশির শাওয়ার জেল

হালকা শিশির শাওয়ার জেলটি শুষ্ক ত্বকের জন্য বিশেষত প্রস্তুত করা হয় কারণ এতে পীচ এবং অ্যাভোকাডোর নরম জপমালা রয়েছে যা ত্বককে আর্দ্রতা দেয় এবং নরম করে। শাওয়ার জেল একটি চিত্তাকর্ষক সুবাস আছে এবং এমনকি শক্ত জলের মধ্যে সহজে ফোম আপ। এই শাওয়ার জেল ত্বককে মসৃণ এবং কোমল পোস্ট ওয়াশ করে।

9. ফিয়ামা ডি উইলস ক্লিয়ার স্প্রিং শাওয়ার জেল

ক্লিয়ার স্প্রিংস শাওয়ার জেলটিতে জোজোবা পুঁতি, সামুদ্রিক আগাছা এবং লেবু রয়েছে, যা পরিষ্কার, স্বাস্থ্যকর এবং মসৃণ ত্বক পেতে সহায়তা করে। এই শাওয়ার জেলটি খুব স্বাচ্ছন্দ্য এবং সতেজতা বোধ করে এবং স্নানের সময় শীতল সংবেদন দেয়। এই শাওয়ার জেলটি ভালভাবে পরে যায় এবং ত্বকে পর্যাপ্ত পরিমাণে ময়েশ্চারাইজেশন সরবরাহ করে, তাই আপনি কোনও ময়েশ্চারাইজারব্যাবহারও  এড়িয়ে যেতে পারেন এই শাওয়ার জেল টি ব্যাবহার করে।

10. ফিয়ামা ডি উইলস এক্সটিক ড্রিম শাওয়ার জেল

এই শাওয়ার জেলটিতে চকচকে জপমালা, বিয়ারবেরি পাতার নির্যাস এবং কৃষ্ণসার্ট রয়েছে যা তাজতকে উত্সাহ দেয়। এটিতে একটি দুর্দান্ত গন্ধ রয়েছে যা তাত্ক্ষণিকভাবে মেজাজকে সতেজ করে তোলে। এই শাওয়ার জেলটি বেগুনি রঙের এবং এতে ছোট পুঁতি রয়েছে যা ত্বককে ভালভাবে ফুটিয়ে তোলে। এই  শাওয়ার জেলটি ত্বককে বেশ ভালভাবে ময়শ্চারাইজ করে এবং হাইড্রেট করে এবং পোস্ট ধোয়ার পরে ত্বককে শুষ্ক করে না।

Comments are closed.