সেরা ৬টি স্নানের সেট ও কিট – Top 6 Bath Sets & Kits In Bengali

1. এমকফিন কফি বডি টোনিং এবং পলিশিং কিট – mCaffeine Coffee Body Toning & Polishing Kit 

এই কফি বডি স্ক্রাব আপনাকে একটি মসৃণ এবং অপ্রত্যাশিত নরম ত্বক দিতে সমানভাবে আপনার ত্বককে মসৃণ করে তোলে | কম বয়সী স্বাস্থ্যকর ত্বক  তৈরী করতে সাহায্য করে | আপনার ত্বককে নিঃশ্বাস মুক্ত রাখতে এটি আপনার ছিদ্রগুলি বন্ধ করে দেয়। এইপ্রোডাক্টটি -আক্রান্ত শরীরের পলিশিং তেলের মাধ্যমে আপনার ইন্দ্রিয়গুলি  সতেজ করতে সাহায্য করে আর এটির বেশ সুন্দর  কফির সুবাস রয়েছে। বডি পোলিশিং, অ্যান্টি সেলোলেট, স্ট্রেচ মার্কস হ্রাস ইত্যাদি একটি অ্যান্টি সেলুলাইট তেল যা  আপনার দেহে পলিশ  করার জন্য সবসময় প্রস্তুত ! এটি প্রতিদিন ময়শ্চারাইজেশনের জন্য উপযুক্ত এবং আপনার মেজাজকে কফির ঘ্রাণযুক্ত সুবাসের সাথে জাগিয়ে তুলবে।

2. এমকফিন কফি এক্সফোলিয়েশন এবং ট্যান অপসারণ কম্বো – mCaffeine Coffee Exfoliation & Tan Removal Combo 

ক্লিয়ার স্কিন, ফ্রেশ গ্লো: আমাদের কফি ফেস স্ক্রাবটি নরম চেহারার ত্বককে আলতো করে মেশানোর জন্য নিখুঁত আকারের কফি এবং আখরোটের দানা দিয়ে সজ্জিত করা হয়েছে।  কফি বডি স্ক্রাব আপনাকে মসৃণ এবং অপ্রতিরোধ্যভাবে নরম ত্বক দিতে আপনার ত্বকে সমানভাবে মার্জিত করে এটি অমেধ্যগুলি দূরে সরিয়ে দেয় এবং একটি পরিষ্কার, ঝলকানো ত্বক প্রকাশ করে যা তাজা এবং যুবক এবং পুষ্ট দেখায়। তার সাথে মৃত কোষ এবং ব্ল্যাকহেডস সমস্ত বফ হয়ে যায় এবং রুক্ষতা সব শেষ হয়ে যায়, আপনি একটি স্বাচ্ছন্দ্যময়, নরম ত্বক পাবেন যা নিঃশ্বাস ছাড়াই নিঃশ্বাস ত্যাগ করবে।

3. চারকোল  গ্রুমিং কিট – Charcoal Grooming Kit 

চারকোল বডি ওয়াশ আর লেমনগ্রাস এবং দারুচিনি – একটি ব্রণ যোদ্ধা, অ্যান্টিঅক্সিডেন্ট এবং এন্টিসেপটিক।  এটি আপনার ত্বককে মসৃণ করে তোলে, মৃত ত্বকের কোষগুলি সরিয়ে দেয় এবং আপনার সামগ্রিক বর্ণকে উন্নত করে।
চারকোল শ্যাম্পু – গোলমরিচ পুদিনা এবং লবঙ্গ – এই একচেটিয়া মিশ্রণ আপনাকে আপনার মাথার খুলি থেকে খুশকি এবং উকুন দূর করতে সহায়তা করবে। এটি চুলের উন্নতি করতে পারে এবং চুল বৃদ্ধিতে অবদান রাখতে পারে। চুলের কন্ডিশনারের মতো কাজ করে এবং উদ্বেগ থেকে মুক্তি দেয়।
চারকোলের মুখের স্ক্রাব – লেমনগ্রাস এবং ইউক্যালিপটাস – এমন একটি মুখ স্ক্রাব যা আপনার ত্বকের ধুলোবালি এবং ময়লা ছড়িয়ে দেবে। এই স্ক্রাবটিতে অ্যান্টি – ফাঙ্গাল, অ্যান্টিসেপটিক, অ্যান্টিব্যাক্টেরিয়াল, অ্যান্টি-ইনফ্লেমেটরি এবং অ্যান্টিঅক্সিডেন্ট বৈশিষ্ট্য রয়েছে।
চারকোল ফেস ওয়াশ – এই উপাদানগুলি একত্রে মিশ্রিত করা হয়েছে একটি ব্যতিক্রমী ফেস ওয়াশ তৈরি করতে যা ত্বককে চাঙ্গা করে, ব্রণরূপে আচরণ করে এবং ত্বকের সংক্রমণ রোধ করে। এটিতে অ্যাফ্রোডিসিয়াক, হাইপোটেনটিভ এবং অ্যান্টি-এজিং বৈশিষ্ট্য রয়েছে।
চারকোল পরিষ্কারের জেল – এই জেলটি ত্বককে এক্সফোলিয়েটেড রাখতে, ব্রণের চিকিত্সা করা, প্রসারিত চিহ্নগুলি হ্রাস করতে, পুরো শরীরকে ময়েশ্চারাইজ করতে এবং এটি স্বাস্থ্যকর এবং তাজা রাখতে সহায়তা করবে।

4. ব্রায়ান এবং ক্যান্ডি বাথ টব কিট – Bryan & Candy Bath Tub Kit 

ব্রায়ান এবং ক্যান্ডির এই প্ররোচিত স্নান এবং শরীরের জন্য এই কিটটি দিয়ে আপনার দিনটিকে এক আনন্দময় সূচনা দিন। কোকো শেয়া নির্যাস দিয়ে তৈরি, এই স্ব-যত্নের পণ্যগুলি আপনার ত্বককে পরিষ্কার, তাজা এবং ময়শ্চারাইজড রাখবে। কিটে স্নান এবং শাওয়ার জেল 300 মিলি, হ্যান্ড ও বডি লোশন 125 এমএল, স্ট্রবেরি বডি পলিশ 100 জি, চিনি বডি স্ক্রাব 100 গ্রাম এবং একটি প্লাশ লুফাহ অন্তর্ভুক্ত রয়েছে। প্রতিদিন ব্যবহারের জন্য একটি নিখুঁত কিট।

 

5. ব্রায়ান এবং ক্যান্ডি লেবুথিম এবং স্পেরমিন্ট কিট – Bryan & Candy Lemon Thyme & Spearmint KIT 

ব্রায়ান এবং ক্যান্ডি দ্বারা মিশ্রিত এই প্রোডাক্টটি আজি পুরুষদের জন্য শুরু করুন। এই রাইট গিফট কিট আপনার বরকে অনেক সাহায্য করতে এবং নিজেকে পুনর্জীবিত করতে সাহায্য করবে। এই ভেষজগুলি একটি প্রাকৃতিক মিশ্রণ দিয়ে তৈরি। সিট্রাসি সুবাস আপনার মেজাজকে সতেজ করে তুলবে এবং প্রয়োজনীয় তেলগুলি  আপনার ত্বকে মসৃণতা এবং আর্দ্রতা সরবরাহ করবে । এটি স্নান এবং স্ব-যত্নের প্রয়োজনীয় সামগ্রীর সমন্বয়ে একটি কিট যা নিখুঁত সতেজতা দেয়।

 

6. ব্রায়ান এবং ক্যান্ডি স্ট্রবেরি বাথ কিট – Bryan & Candy  Strawberry Bath Kit

ব্রায়ান এবং ক্যান্ডির এই স্ট্রবেরি বাথটব কিটটি সবার জন্য উপহার ও উপকারও। এই কিটের প্রতিটি স্ব-যত্ন এবং স্বাস্থ্যকর পণ্য স্ট্রবেরি নিষ্কাশন এবং প্রয়োজনীয় তেল দিয়ে মিশ্রিত করা হয়। কিটে স্নান এবং শাওয়ার জেল, হাত এবং বডি লোশন, স্ট্রবেরি বডি পলিশ, চিনি বডি স্ক্রাব এবং একটি প্লাশ লুফাহ অন্তর্ভুক্ত রয়েছে।

Comments are closed.