রাগ ভাঙানোর sms

0

আপনি কি খুব রেগে যান বা হুট্ করে সাধারণ বা সামান্য কোনো কারণেই রেগে যাবার সমস্যা আছে ? বন্ধুরা আজ আমি আপনাদের কিছু রাগ ভাঙানোর SMS বা রাগ ভাঙানোর ম্যাসেজ নিয়ে কথা বলবো। অর্থাৎ রাগ ভাঙানোর কিছু কথা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করবো। রাগ কিন্তু আমাদের জীবনে খুব খারাপ একটা জিনিস। এই রাগের বসে মানুষ যে কি কি করে বসে আমাদের তা অজানা নয়। তবে অভিমান আর রাগ ব্যাপারটা এক হলেও ধরণ তা আলাদা। অভিমান টা আল্লাদে হয় ভালোবাসায় হয় আর রাগ তা সহ্যের সীমানা ছাড়ার পর হয়। তবে সেটা মানুষের ওপর ডিপেন্ড করে থাকে।

তবে এই রাগ বা অভিমান যাই বোলো না কেন ভালোবাসার ক্ষেত্রে সেটা একটু মধুর হয়। আর তখনি মধুর হয় যখন তোমার ভালোবাসার মানুষ তোমার রাগ ভাঙানোর জন্য অনেক চেষ্টা করে। চেষ্টা নানান ভাবে হতে পারে, সেটা গান গেয়ে হতে পারে বা একে অপরকে SMS এর দ্বারা হতে পারে। আজ আমি আপনাদের সাথে এই রাগ ভাঙানোর SMS নিয়ে কথা বলবো। তাহলে শুরু করি আজকের মূল বিষয়ের ওপর।

রাগ ভাঙানোর এস এম এস – অভিমান ভাঙানোর এসএমএস

দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো। তাহলে দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা সবাই জানতো। ভালোবাসার মাঝে টক-ঝাল-মিষ্টি-নোনতা  এগুলো সবই আছে কিন্তু ভালোবাসার.এসব অনেকের জীবনে ও মিথ্যে ।

ভালোবাসা হল এমন একটি শ্বাস যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে ভালোবাসা।

ভালোবাসা মানে নিল প্রজাপ্রতি.. ভালোবাসা মানে রুপালি উজান। ভালোবাসা মানে জোছনার গান। ভালোবাসা মানে উশ্ন সুখের বরফ গলা নদী। কিন্তু ভালোবাসতে পারো যদি।

পৃথিবীর সব সুখ তখনি নিজের মনেহাপিয়ে বা হবে, যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে.. আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে।

বন্ধুকে ভালবাসার মানুষের জায়গায় বসানো যায়.. কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু বন্ধু হিসেবে মেনে নেয়া যায় না।

যদি ভালবাসো মোরে, তবে মোর হাত দুখান ধরে, নিয়ে চল অনেক অনেক দূরে, যেথায় তোমাতে আমাতে কথা হবে, মুখে মুখে নয় কেবলই মনে আর মনে।

মাঝে মাঝে তোমাকে খুব কষ্ট দিই…, কারন তোমাকে ভালবাসি বলে… নীরবে নিজেও কষ্ট পাই…., তোমাকে মিস করবো বলে… তোমাকে যখন মিস করি…., তখন পৃথিবীকে এড়িয়ে চলি… কারন তখন আমার সব…., অনুভূতি জুড়ে শুধুই তুমি।

ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসাকে বেঁধে যে রাখে।

জীবনে এমন মানুষ খুঁজে পাওয়া ভার, যে হবে শুধুই আমার। আমার সুখ দুঃখে যে রবে পাশে, এমন মানুষকেই ভালবাসার মন খুঁজে।

আজকে তুমি রাগ করছো, দু:খ পাবো তাতে। কালকে যখন মরে যাবো, রাগ দেখাবা কাকে? বিধির বিধান এই রকমি, একদিন তো যাবো মরে। বুঝবে সেদিন তুমি, ভালোবাসতাম শুধু তোমাকে …… !

ভালোবাসাকে যদি শস্যক্ষেত্র রুপে কল্পনা করা হয়,নতবে বিশ্বাস তার বীজ। আর পরিচর্যা হলো আবেগ।

একজন প্রেমিকের কাছে।চন্দ্র হলো তার প্রেমিকার মুখ ।সআর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস ।

এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়, তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায় যদি সেই ভালবাসা খাঁটি হয়।

জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা, তবে আমি কোন নিয়মে তোমাকে ভাল বেসেছি তাও জানিনা, শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে, তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে, তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।

ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি!

চাঁদ মেঘে লুকালো তোমাকে দেখে প্রিয়া_ রাত বুঝি ঘুমালো এসো না বুকে প্রিয়া_ ঝিরি ঝিরি হাওয়া শিরি শিরি ছোয়া_ ঝড় উঠেছে এ মনে হায় এ মনে কেউ জানেনা।

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,, হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো.. স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।

ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুননা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে ।

 

শেষ কথা 

শেষ কথা বলতে একটাই কথা বলবো যে – রাগ আমাদের একটা খুব বাজে জিনিস আর এই রাগের বসে আমরা অনেক কিছু হারিয়ে ফেলি। রাগ টা যত কম করবে দেখবে জীবনে ততোই শান্তি আসবে। তবুও রাগ করলে রাগের SMS বা অভিমানের গান বা SMS ইত্যাদি দিয়ে নিজেই রাগ ভাঙানোর চেষ্টা করবে। নিজেদের ইগো নিয়ে বসে থাকবে না বা এটা একবার ভাববে না যে তুমি আগে এগিয়ে গেলে তুমি ছোট হবে। না একদম না ভালোবাসায় কোনো ছোট বোরো হয় না। ভালো থাকবে ভালোবাসায় থাকবে। আর হ্যা রাগ করবে না কিন্তু।

Leave A Reply

Your email address will not be published.