ভালোবাসার হাসির sms – ভালোবাসার মেসেজ

ভালোবাসা আমাদের জীবনে কম বেশি কার নেই বলুন তো ? সবার জীবনে ভালোবাসা আছে। তবে একটা কথা সত্যি করে বলতে ভালোবাসা সবার মজার বা শান্তির হয়না। আজ আমি মজার মজার ভালোবাসার ম্যাসেজ ইত্যাদি নিয়ে আলোচনা করবো। 

ভালোবাসা ভালোবাসা ভালোবাসা এই ভালোবাসাই হলো জীবনের সব থেকে অমূল্য একটা জিনিস। তবে ভালোবাসা অনেক ধরণের হয় বা ভালোবাসার অনেক ভাগ আছে কিন্তু আজকে আমি এখানে ভালোবাসা বলতে শুধুমাত্র প্রেম অর্থাৎ একটি ছেলে আর মেয়ের মধ্যে যেই ভালোবাসা হয় বা প্রেম হয় সেটার কোথায় বলছি।

কিছু প্রেমের sms এবং কবিতা নিয়ে সাজানো আমাদের আজকের এই সম্ভার  । আশা করি এই বাংলা প্রেমের sms , ভালোবাসার এস এম এস গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে । ভালো লাগলে কমেন্ট করে জানাবেন । আপনাদের সুন্দর মতামত আমাদের উৎসাহ জাগাবে আরো নতুন ও সুন্দর কিছু প্রেমের sms বাংলা এস এম এস কবিতা নিয়ে আসতে । তাহলে চলুন আমরা চলে যায় মূল পর্বে।

1. অদ্ভুত কিছু আবেগ,অজানা কিছু অনুভূতি। অসম্ভব কিছু ভালো লাগা,হয়তো বা কষ্টের ভয়,  একাকীত্ব নিরবতা।  এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা।
2. যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে, যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে, সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি, হৃদয় থেকে বলছি তোমায়, অনেক ভালোবাসি ।
3. নারী তুমি করিওনা রুপের বড়াই, সবাইতো জানে তোমার প্রিয় বনধু রান্না ঘরের কড়াই।   যতই দেখাও তুমি রুপের ঝর্ণা,   করতে হবে তোমাকে তরকারি রান্না। দুই ড্রাইভার আড্ডা দিচ্ছে— কি রে, শুনলাম তোর নাকি চাকরি যায় যায় অবস্থা!

 4. এই পৃথিবীতে প্রায় সবাই, তার থেকে বিপরীত স্বভাবের মানুষের সাথে প্রেমে পড়ে। 

5. পৃথিবীতে অনেক ধরনের অত্যাচার আছে। ভালবাসার অত্যাচার হচ্ছে সবচেয়ে ভয়ানক অত্যাচার। এ অত্যাচারের বিরুদ্ধে কখনো কিছু বলা যায় না, শুধু সহ্য করে নিতে হয়।

6. কাউকে প্রচন্ডভাবে ভালবাসার মধ্যে এক ধরনের দুর্বলতা আছে। নিজেকে তখন তুচ্ছ এবং সামান্য মনে হয়। এই ব্যাপারটা নিজেকে ছোট করে দেয়।

7. গভীর প্রেম মানুষকে পুতুল বানিয় দেয়। প্রেমিক প্রেমিকার হাতের পুতুল হন কিংবা প্রেমিকা হয় প্রেমিকের পুতুল। দুজন এক সঙ্গে কখনো পুতুল হয় না। কে পুতুল হবে আর কে হবে সূত্রধর তা নির্ভর করে মানসিক ক্ষমতার উপর। মানসিক ক্ষমতা যার বেশী তার হাতেই পুতুলের সুতা।

8. চট করে কারো প্রেমে পড়ে যাওয়া কাজের কথা না। অতি রূপবতীদের কারও প্রেমে পড়তে নেই। অন্যেরা তাদের প্রেমে পড়বে, তা-ই নিয়ম।

 

9. মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে, তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে, তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা, সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।
10. আজকেও দেখি গাড়ি নিয়ে বের হয়েছিস!  বসরে ক্যামনে হাত করলি? হে হে, ঘটনা আছে!  চাকরি যাওনের কথা শুইনাই ইচ্ছা কইরা দামি গাড়িটার একটা হেডলাইট দিছিলাম ভাইঙ্গা!  তারপর?  তারপর আর কী!   বস কইল আগামী ছয় মাসে হেডলাইট ভাঙা বাবদ যত খরচ পড়ে তত টাকা আমার বেতন থেইকা কাইটা রাখব। তাতে কী,   ছয় মাসের জন্য তো চাকরিটা একদম পাক্কা !
 
11. মফস্বল শহরে বেড়াতে এসে একজন ট্যুরিষ্ট একটা রেস্তোরাঁয় ঢুকল।  ঢুকে সে দুটো সিদ্ধ ডিম আর চায়ের অর্ডার দিল।  খাওয়া শেষে তাকে বলা হল বিল পঁচিশ টাকা।  ট্যুরিষ্ট বলল, এত দাম ডিমের? তোমাদের এখানে কি ডিম পাওয়া যায় না? ওয়েটার বলল, ডিম পাওয়া যায়, কিন্তু ট্যুরিষ্ট পাওয়া যায় না।
12. আমি বৃক্ষ, তুমি ফল; আমি নদী, তুমি জল।  আমি মেঘ, তুমি বৃষ্টি; আমি চক্ষু, তুমি দৃষ্টি। আমি বধির, তুমি বোবা; আমি সাগর, তুমি ডোবা  আমি খাতা, তুমি কলম; আমি ট্যাবলেট, তুমি মলম।  আমি কান্না, তুমি হাসি; আমি টাটকা, তুমি বাসি। আমি বিষন্ন, তুমি হতাশা; আমি কদমা, তুমি বাতাসা।  আমি কাঁথা, তুমি বালিশ ;আমি ব্যথা  তুমি মালিশ।   
13. একটি ছাগলের চারটি বাচ্চা হয়েছে।  একটি বাচ্ছা তার মাকে জিগাসা করল,  মা আমার বাবা কোথায়?   ছাগলটা বল্ল চুপ কর তোর বাবা এখন SMS পরছে।
14. এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার,  কেন তুমি চলে গেলে গরুনিয়ে আমার। 
15. আমি ইট, তুমি খোয়া; আমি খই, তুমি মোয়া।  আমি ফুল, তুমি কাঁটা; আমি গম, তুমি আটা। আমি নৌকা, তুমি ব্রীজ; আমি মাছ, তুমি ফ্রিজ। আমি রাত, তুমি ভোর; আমি ভালো, তুমি চোর।

16. পৃথিবীতে ভালবাসার কোন দাম নেই, সবাই সুন্দর মানুষ খুঁজে.. কিন্তু সুন্দর মন কেউ খুঁজে না.. একটা কথা মনে রেখো, রূপ এক দিনের.. কিন্তু ভালবাসা চিরদিনের…!

17. মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে” “ভাবি শুধু তোমাকে সব সময় অনুভবে” “স্বপ্ন দেখি তোমাকে চোখের প্রতি পলকে” “আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে ।

18. চোখে আমার ঝর্ণা বহে, মনে দুঃখের গান । তোরে যদি না পাই আমি, দিব আমার প্রান । শুনতে চাই তোর কথা, ধরতে চাই হাত । কেমন করে তোরে ছাড়া, থাকি দিন রাত !

শেষ কথা 

ভালোবাসার কখনো শেষ কথা বলে কিছু হয় না। ভালোবাসা অমর। তার কখনো শেষ নেই। তবে এখনকার বর্তমান জীবনে ভালোবাসা বার বার জন্মায়। আমরা সবাই ছোটবেলায় বা এখনো অনেকের মুখে শুনি যে ভালোবাসা এক বার নাকি হয়। কিন্তু আমি এটা মানিনা যে ভালোবাসা একবার হবে। আবার তা বলে ভালোবাসা মাসে মাসে বা সপ্তাহে বা বছর বছর পাল্টাবে সেটাও নয়। ভালোবাসা ভালোবাসায় হয়। কার কপালে কার জীবনে কিভাবে আসবে সেটা কেউ বলতে পারে না। ভালো থাকুন ভালোবাসায় থাকুন। ধন্যমাদ

Comments are closed.