২০২০ সাল কেমন যাবে সিংহ রাশির জাতকদের ? জেনে নিন

আগেই বলে নিচ্ছি কেননা আপনারা পরে ভুলে যান। বাকি বন্ধুদের সাহায্যের উদ্দেশে লাইক আর শেয়ারটা  মনে করে করে দেবেন। শুরু করছি আজকের বিষয় –

নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে আমার এই chalokolkata.com এ স্বাগতম। আশা করি সবাই আপনারা ভালোই আছেন আর  সুস্থ আছেন। আপনি যদি সিংহ রাশি  হন তাহলে আপনি জেনে নিন আপনার 2020 কেমন যাবে।  আশা করবো আমার প্রত্যেক লেখা আপনাদের অনেকটাই উপকার করতে সাহায্য করবে ও আশা করবো ভালো লাগবে আপনাদের। ভালো লাগলে আপনারা সবাইকে শেয়ার করতে ভুলবেন না।  ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আমরা  দেখে নেবো আজকে সিংহ রাশি 2020 কেমন যাবে।

বন্ধুরা আমরা আমাদের জীবন নিয়ে সবসময় খুব চিন্তায় থাকি। আর আমরা সবসময় ভাবি আজ কেমন যাবে ? কাল কেমন যাবে ? পরশু কামিন যাবে ?

নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের কেমন যাবে ২০২০ সাল…

রাশিচক্রের পঞ্চম রাশি হল সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এ রাশির জাতকের ক্ষেত্রে এই বছরটি শুরু থেকেই ভাল ফল দেবে।

বছরের শুরু থেকেই সামগ্রিক ভাবে জাতকের অনুকূলেই থাকবে। বছরের শুরুতেই জানুয়ারিতে শনি আপনার ষষ্ঠ ঘরে প্রবেশ করবে। এর ফলে চাকরিতে পদন্নতির সম্ভাবনা রয়েছে একই সঙ্গে কাজের যোগ্য সম্মান লাভে সাহায্য করবে। এ বছর এই রাশির জাতকদের আয় বৃদ্ধি, কর্মক্ষেত্রে পদোন্নতি, সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। প্রচুর অর্থব্যয় হলেও উপার্জন বৃদ্ধির ফলে তুলনামূলক ভাবে অধিক ধন সঞ্চয়ে সক্ষম হবেন এই রাশির জাতকরা। ব্যবসায় আর্থিক সংকট কেটে গিয়ে অনেক বেশি উন্নতিলাভ করবেন।

প্রেম:-horos

এঁদের কণ্ঠস্বর বিপরীত লিঙ্গকে আকর্ষণ করে থাকে। তবে এঁরা একটুতেই আবেগপ্রবণ হওয়ায় সম্পর্ক অনেকাংশেই সমান খাতে বয়না। তবে এঁরা যাকে একবার ভালোবাসে তাঁকে গভীর প্রেমে আকৃষ্ট করতে পারেন।

বিবাহিত জীবন:-

বছরের শুরুতে কিঞ্চিৎ সমস্যা দেখা দিলেও বছরের মধ্য ভাগ থেকে জাতকের বিবাহিত জীবনে সুখ, স্বচ্ছন্দ ফিরে আসবে। এ বছর পরিবারের সকলের সঙ্গেই সম্পর্ক ভাল থাকবে। প্রেম, নতুন সম্পর্ক বা বিবাহের জন্য এ বছর খুবই শুভ। সন্তানের দিক থেকেও সন্তোষজনক ফল পাবেন।

অর্থনীতি ও ব্যবসা:-

২০২০ সালে এই রাশির জাতকরা সামগ্রিকভাবে ভাগ্যবান হবে। অর্থনীতি ও ব্যবসায়ের মতো ক্ষেত্রে আরও ভাল ফলাফল পাওয়া যাবে। এই বছরটি আপনার অর্থনৈতিক অবস্থার বিষয়ে খুবই ভালো কাটবে। আপনার সামর্থ্যের কারণে আপনার বেতন বৃদ্ধি পেতে পারে বা অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। এই বছরটি আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল তবে আপনার পরিবারের সদস্যদের জন্য নয়। শনি আপনার ষষ্ঠ ঘরে থাকবে যা শত্রুদের বিরুদ্ধে বিজয়ের লক্ষণ দেখায়।

কর্মক্ষেত্র:-

আপনার কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসা এবং প্রশংসা করা হবে। আপনার সহকর্মীরা আপনাকে সহায়তা করবে এবং ভাল পরামর্শ দেবে। আপনার আয় সারা বছর স্থিতিশীল থাকবে। সাফল্য, স্থিতিশীলতা এবং আর্থিক লাভ পাওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। আপনার দীর্ঘদিনের প্রত্যাশিত ইচ্ছাটি এই বছর আপনার শিক্ষা সম্পর্কিত বিষয়ে পূরণ হতে পারে। আপনি যদি ইলেকট্রনিক বা হার্ডওয়্যার ক্ষেত্রে নিযুক্ত থাকেন তবে আপনি সাফল্য অর্জন করবেন।

পারিবারিক জীবন:-

রাশিফল ২০২০ অনুসারে এই বছর, আপনার পারিবারিক জীবন ভাল না যেতে পারে। বছরের প্রাথমিক মাসগুলিতে আপনি জমি বা সম্পত্তি ক্রয় করতে পারেন। নতুন বিবাহিত দম্পতিরা প্রথম কয়েক মাস এবং তারপরে জুনের পরে সন্তানের আশা করতে পারে। ২০২০ রাশিফল অনুযায়ী আপনার প্রেমের জীবন অস্থির হবে. আপনি যদি কাউকে ভালবাসেন তবে বছরের শেষার্ধে সেটি সফল হতে পারে।

জমি বাড়ি ও সম্পত্তি :-

আগামী বছর জমি বাড়ি, কেনাকাটা করলে তা ভেবে চিন্তা করে সিদ্ধান্ত নিন। সেপ্টেম্বরের ১০ থেকে নভেম্বরের ১৪ তারিখের মধ্যে কোনও মতেই জমি , বাড়ি সংক্রান্ত সিদ্ধান্ত নেবেন না। আগামী বছর পেয়ে যেতে পারেন বহু কাঙ্খিত রোম্যান্টিক সময়। ২০২০ সাল আপনাদের জন্য আর্থিক দিক থেকে উত্থান আর পতনের গল্প লিখতে চলেছে। তবে , আয় সামনের বছরের মাঝামাঝি সময় থেকে বাড়বে। একই সঙ্গে বাড়বে ব্যয়ও। জুলাই থেকে নভেম্বর মাস পর্যন্ত আপনাদের আর্থিকভাগ্য তুঙ্গে থাকতে চলেছে। সিংহ রাশির যে সমস্ত জাতকত জাতিকারা অবিবাহিত রয়েছেন, তাঁরা আগামী বছর বিয়ে সম্পন্ন করে নিতেই পারেন! কারণ ,রাশিফলের গণনা তেমনই ইঙ্গিত দিচ্ছে। যাঁরা প্রেমের মধ্যে রয়েছেন, তাঁরা সম্পর্ক রক্ষার জন্য সঙ্গীকে আরও সময় দিন। সম্পর্কে জটিলতার থাকলে তা সেপ্টেম্বরের পর থেকে কেটে যাবে।

সিংহ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য :-

রাশি চক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। দেহ রোগা মোটা বা দোহারা বা যাই হোক, পেশীবহুল হয়। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। ইঞ্জিনিয়ারিং ও চিকিৎসা ব্যবসায় দ্রুত উন্নতি। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে।

শুভ রং – গোলাপি

শুভ দিক – উত্তর পশ্চিম

শুভ সংখ্যা – ৪৪

শুভ রত্ন – চুনি

Comments are closed.