জেনে নিন ২০২০ সাল কেমন যাবে কর্কট রাশির জাতকদের ?

আপনি যদি কর্কট রাশি হন তাহলে আপনি জেনে নিন আপনার 2020 কেমন যাবে। নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসা ও স্বাগতম আমার এই পেজ এ। আশা করবো আমার প্রত্যেক লেখা আপনাদের অনেকটাই উপকার করতে সাহায্য করবে ও আশা করবো ভালো লাগবে আপনাদের। ভালো লাগলে আপনারা সবাইকে শেয়ার করতে ভুলবেন না।  ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আমরা  দেখে নেবো আজকে কর্কট রাশি 2020 কেমন যাবে।


কর্কট রাশির বৈশিষ্ট

কর্কট রাশির জাতক জাতিকারা সাধারণত ব্যাপক মেজাজি হন। একই সঙ্গে এঁরা সংবেদনশীল ও অত্যন্ত চাপা স্বভাবের হয়ে থাকেন। এঁদের স্বভাবসিদ্ধ দয়াভাব অনেককেই আকর্ষণ করতে সাহায্য করে। তবে এঁদের সহজেই আশপাশের মানুষ প্রতারণা করতে পারে। সৃজনশীল কর্কট রাশির জাতক জাতিকারা উচ্চভিষালাশী হন।

কর্কট রাশি ২০২০

রাশিচক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এ রাশির জাতকের ক্ষেত্রে এই বছরটি মিশ্র ফল দেবে।

বছরের প্রথম দিকে এ রাশির জাতকের অতিরিক্ত মানসিক চাপ থাকবে। এ রাশির জাতকের ষষ্ঠ ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে, বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই, কর্কট রাশিদের একটি অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। জাতকের মাত্রাতিরিক্ত ব্যয় তাঁর আর্থিক চাপ বাড়িয়ে তুলবে। আপনার ব্যয় এই সময়ে বৃদ্ধি। আপনার কর্মক্ষেত্র পরিবর্তনের সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখুন। তবে জুলাইয়ের পর থেকে আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল হবে এবং এই সময় কর্মক্ষেত্র পরিবর্তনে ভাল ফল পাবেন। এই বছর আপনার সমস্ত বিনিয়োগ সম্পর্কে যথেষ্ট চিন্তাভাবনা করার পর সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। এই সময়ে নেওয়া সিদ্ধান্তগুলি জাতকের ভবিষ্যতকে লাভজনক করে তুলবে।

এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্র ফলাফল দেবে। এই রাশির জাতকদের বিবাহিত জীবন সুখী এবং মসৃণ হবে। সন্তানের স্বাস্থ্যের কারণে চিন্তা বাড়বে। তবে সন্তানের কৃতিত্বে গৌরব বৃদ্ধি পাবে। বিবাহ বা নতুন সম্পর্কের জন্য ভাল সময়। আত্মীয়দের সঙ্গে সাময়িক মনোমালিন্যের যোগ রয়েছে। এই বছর পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে।

অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে এই গোটা মাসে। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। আপনার অনুগত এবং অসংশয়িত প্রেমে একটি ঐন্দ্রজালিক সৃজনশীল ক্ষমতা আছে। মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না- এতে আপনি প্রশংসাই পাবেন। এই মাসে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

কর্কট রাশির জাতক বা জাতিকাদের জন্য এই মাস শান্তসুলভ থাকবে, বলা ভাল চিন্তামুক্ত কাটবে এই মাসটা। আপনার পাশের পরিবেশে বিশাল পরিবর্তন আসতে পারে। তার জন্য প্রস্তুত থাকুন। আপনার পাশে কি হবে বা হতে চলেছে তা আপনি আগে থেকে বুঝতে পারবেন না। যা হবে আচমকাই হবে। যা হবে তার ফলে আপনি আরও বেশি সচেতন হয়ে যাবেন। এই মাসে বেশ কিছু ইতিবাচক মুহূর্ত লুকিয়ে রয়েছে আপনার জন্য।

যে কোনও কাজ মনোযোগের সঙ্গে করুন। ব্যক্তিগত জীবনেও মনোযোগী হন। মাসের প্রথম দিন থেকে শুরু করে শেষ দিন পর্যন্ত নজর দিলে বুঝতে পারবেন সারা মাসে যা কাজ করেছেন তার মধ্যে সিংহভাগই অকাজ। তাই বুঝে শুনে কাজ করার চেষ্টা করুন।

কর্ম

কর্কট রাশির জাতক জাতিকাদের ইউনিটিউশন প্রবল। অনেক কিছুই এঁরা আগে থেকে আন্দাজ করতে পারেন। জনসংযোগ , সেবামূলক কাজে এঁদের সাফল্য আসে। এঁদের মধ্যে গান ও সৃজিনশীলতার বড় আকাঙ্খা থাকে।

প্রেম

প্রেম ও বিয়ে বলতে এঁদের কাছে শান্তির অন্য এক নাম। নিজের সঙ্গীর জন্য় আপনি সমস্ত কিছু করতে পারেন। সঙ্গী দুঃখ পেলেই আপনি অবসাদগ্রস্ত হয়ে যান। সঙ্গীকে ছেড়ে যাওয়ার কথা ভাবতেও পারবেন না আপনি।



Comments are closed.