জেনে নিন ২০২০ সাল কেমন যাবে তুলা রাশির জাতকদের ? – Libra 2020 In Bengali

আগেই বলে নিচ্ছি কেননা আপনারা পরে ভুলে যান। বাকি বন্ধুদের সাহায্যের উদ্দেশে লাইক আর শেয়ারটা  মনে করে করে দেবেন। শুরু করছি আজকের বিষয় –


নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে আমার এই chalokolkata.com এ স্বাগতম।   আশা করি সবাই আপনারা ভালোই আছেন আর  সুস্থ আছেন। আজকের আলোচনার বিষয়  তুলা রাশি 2020। আপনি যদি তুলা রাশি হন তাহলে আপনি জেনে নিন আপনার 2020 কেমন যাবে। নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসা ও স্বাগতম আমার এই পেজ এ। আশা করবো আমার প্রত্যেক লেখা আপনাদের অনেকটাই উপকার করতে সাহায্য করবে ও আশা করবো ভালো লাগবে আপনাদের। ভালো লাগলে আপনারা সবাইকে শেয়ার করতে ভুলবেন না। আমরা  দেখে নেবো আজকে তুলা রাশি 2020 কেমন যাবে।

আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক তুলা রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে…

সামাজিকতার ভয় আপনাকে বলহীন করে তুলতে পারে। সমস্যা কাটাতে আপনার আত্ম-সম্মানকে উৎসাহিত করুন। আর্থিক দিক থেকে এই মাসে আপনার প্রচুর খরচ হতে পারে। সংসারে আর্থিক টানাটানির প্রভাব খানিকটা আপনার ওপর পড়তে পারে। তাই এই মাসে কোনও আর্থিক বিনিয়োগ করলে তা ভেবে চিন্তা করে করুন।নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, আসুন জেনে নেওয়া যাক…

তুলা রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এরা ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারে। এদের স্বাস্থ্য ভাল, রোগব্যধি বিশেষ হয় না। এরা একটু নির্জনতাপ্রিয়। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। খেতে খাওয়াতে খুব ভালবাসে। বিচার বিশ্লেষণ শক্তি প্রবল। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন  রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়।   

এ রাশির জাতকের পক্ষে বর্তমান বর্ষটি শুভাশুভ মিশ্রিত। এ বৎসরে মধ্যে মধ্যে নানাবিধ রোগ ভোগ করতে হবে। উদরসংক্রান্ত ব্যাধি, দুষ্টক্ষত, আঘাতপ্রাপ্তি, রক্তপাত, অস্থিভঙ্গ, শিরা-উপশিরা স্বাভাবিক কর্মের ব্যতিক্রম, বায়ু ও রক্তচাপ আধিক্য প্রভৃতির মধ্যে একাধিক যোগে শারীরিক ক্লেশভোগ অনস্বীকার্য। কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি, ধনোপার্জনে বিঘ্ন, মাত্রাতিরিক্ত ধন ব্যয়, প্রভৃতির পলে মধ্যে মধ্যে দিশেহারা অবস্থার সৃষ্টি হতে পারে। ঋণগ্রস্ত হওয়া অসম্ভব নয়। শিক্ষক, অধ্যাপক ও গবেষকগণের মর্যাদাহানির যোগ প্রবল। চিকিৎসা ও সঙ্গীতশিল্পীদের পক্ষে ধনাগমের ক্ষেত্রে অবস্থা অনেকাংশে অনুকূল।

অন্যান্য কর্মে লিপ্ত ব্যক্তিগণ অনেক জটিল সমস্যার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনে অল্প সমস্যা সৃষ্টি ও তার জন্য শান্তিভঙ্গ সম্ভব। পত্নীর স্বাস্থ্যের প্রতিও বিশেষ দৃষ্টিদান আবশ্যক। কারণ এ বৎসর পত্নীর স্বাস্থ্যের অবনতির আশঙ্কা। বৎসরের শেষভাগে অবিবাহিতের বিবাহ হতে পারে। তাদের পরীক্ষার ফল শুভ হবে। জাতকের নিজের পরীক্ষার ফল আশানুরূপ হবে বলে মনে হয় না। ভ্রাতা-ভগ্নীদের সঙ্গে সামান্য মনোমালিন্যের যোগ রয়েছে বটে, তবে তা বৃহদাকার ধারণ করবে না। কিংবা তাদের সঙ্গে বিরোধও ঘটবে না। পিতা-মাতা উভয়েরই, বিশেষত পিতার জীবনসংশয়কর পীড়া অসম্ভব নয়।

পিতৃসম্পত্তি লাভে ঝঞ্ঝাট সৃষ্টি হবে। বন্ধুভাব বড়ই অশুভ। বন্ধুবিচ্ছেদ কিংবা বন্ধুর  দ্বারা অনিষ্টসাধন যোগ প্রবল। হিতকারী ভ্রাতৃস্থানীয় কোনও বন্ধুর আকস্মিক বিয়োগে অথবা মরণাপন্ন ব্যাধির ফলে বিশেষ চিন্তিত হয়ে পড়তে পারেন। শত্রুর সংখ্যা বৃদ্ধি পাবে। শত্রুর দ্বারা অনিষ্টও হবে অনেক। অতএব, শত্রুর বিষয়ে সম্পূর্ণ সতর্ক থাকা অবশ্যকর্তব্য। বাধাবিঘ্ন ঘটলেও এ বৎসর ধর্মাচরণে মনোনিবেশ সম্ভব হবে। সদগুরুলাভ ও আধ্যাত্মিক উন্নতিলাভ যোগ প্রবল।

তুলা রাশি – 2020

বছরের প্রথম দিকে এ রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত মানসিক চাপ থাকবে। কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি হতে পারে। উপার্জনের ক্ষেত্রে বাধা-বিঘ্ন আশতে পারে। মাত্রাতিরিক্ত ব্যয়ের ফলে দিশেহারা অবস্থার সৃষ্টি হতে পারে। ঋণগ্রস্ত হয়ে পড়ার সম্ভাবনাও রয়েছে। কর্মক্ষেত্র পরিবর্তনের সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখাই ভাল। বছরের মধ্য ভাগের পর থেকে পরিস্থিতি ধীরে ধীরে অনুকূলে চলে আসবে।

অর্থ

এ বছর আর্থিক ব্যাপারে খুব ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। ব্যবসায় খুব ভাল অর্থ আসবে। চাকরিস্থলে কোনও বাধা থেকে মুক্তি লাভ। উন্নতির জন্য ভাল বছর। সঞ্চয় মধ্যম।

পরিবার

এ বছর পরিবারের জন্য খুব ভাল। ভাইয়ে ভাইয়ে বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। স্ত্রী-সন্তানের সঙ্গে খুব ভাল সম্পর্ক থাকবে।

সম্পর্ক

সকলের সঙ্গে সম্পর্ক ভাল থাকার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে কোনও ভাল খবর আসবে। পুরনো কোনও সম্পর্ক নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। নতুন কোনও সম্পর্ক না করাই ভাল।

জীবিকা

ব্যবসা থেকে খুব ভাল আয় হতে পারে। চাকরিস্থলে উন্নতির যোগ। আগের বছরের তুলনায় এ বছর আয় বাড়তে পারে। সব মিলিয়ে এ বছর জীবিকার দিকটা ভালই যাবে।

শুভ রং  – সাদা

শুভ দিক – পশ্চিম

শুভ সংখ্যা – ৬৩

শুভ রত্ন  – জারকন



Comments are closed.