জেনে নিন ২০২০ সাল কেমন যাবে কন্যা রাশির জাতকদের ?

0

আপনি যদি কন্যা রাশি  হন তাহলে আপনি জেনে নিন আপনার 2020 কেমন যাবে। নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসা ও স্বাগতম আমার এই পেজ এ। আশা করবো আমার প্রত্যেক লেখা আপনাদের অনেকটাই উপকার করতে সাহায্য করবে ও আশা করবো ভালো লাগবে আপনাদের। ভালো লাগলে আপনারা সবাইকে শেয়ার করতে ভুলবেন না।  ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আমরা  দেখে নেবো আজকে কন্যা রাশি 2020 কেমন যাবে।


আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক কন্যা রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে…

কন্যা রাশি ২০২০

রাশিচক্রের ষষ্ঠ রাশি হল কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। জ্যোতিষশাস্ত্র মতে শুক্র হল ধনসম্পদের গ্রহ। আর এ বছর শুক্র গ্রহকন্যা রাশির উপর অবস্থান করবে। ফলে এই রাশির জাতকের ক্ষেত্রে উপার্জন, সম্পদের বিচারে এই বছরটি শুরু থেকেই ভাল ফল দেবে।

বছরের শুরু থেকেই ব্যবসার ক্ষেত্রে এই রাশির জাতক জাতিকারা প্রবল উন্নতির সুযোগ পেতে পারেন। ব্যবসা বা চাকরি, উভয় ক্ষেত্রেই আয় বৃদ্ধির যোগ রয়েছে। মে মাসের পর বিদেশ যাত্রার যোগ রয়েছে।

এ বছরের মধ্যভাগে দাম্পত্যে কলহের আশঙ্কা প্রবল। প্রেমের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পাবে। অবিবাহিতের ক্ষেত্রে বিবাহের শুভ যোগ রয়েছে। এই বছরটি এই রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনের উপর মিশ্র ফল দেবে। আত্মীয়দের সঙ্গে বিবাদ, মনোমালিন্যের যোগ রয়েছে। আত্মীয়ের সঙ্গে কোনও সম্পত্তির ব্যাপারে বিবাদ বাড়তে পারে। সন্তানের সঙ্গে সম্পর্কের অবনতির আশঙ্কা রয়েছে।

কন্যা রাশিফল 2020(Kanya Rashifal 2020) এর অনুসারে কন্যা রাশির জাতকদের পঞ্চম ঘরে শনি 24 শে জানুয়ারি তে প্রবেশ করবেন। বৃহস্পতি 30 শে মার্চে পঞ্চম ঘরে গোচর পরিবহন করবে আর তারপরে 30 শে জুন বকরি অবস্থাতে পুনরায় চতুর্থ ঘরে চলে আসবে। এখানে থাকা সত্ত্বেও নভেম্বর আবার পঞ্চম ঘরে প্রবেশ করবে। রাহু 20 সেপ্টেম্বরের মাঝামাঝি পর্যন্ত আপনার দশম ঘরে থাকবে আর তারপরে নবম ঘরে চলে আসবে।

এই বছর মে মাস থেকে জুন মাসের মধ্য পর্যন্ত বিদেশ যাত্রার যোগ রয়েছে সেইজন্যে যদি আপনি এই দিশার চেষ্টায় থেকে থাকেন তাহলে এই সময়ের লাভ উঠানোর জন্য তৈরি হয়ে যান। যদি আপনি চাকরি করেন তাহলে আপনার মন পছন্দ ট্রান্সফার পেতে পারেন। যদি আপনি আপনার ঘর থেকে দূরে থেকে চাকরি করেন তাহলে এই বছর আপনি তাকে আপনার বাড়ির কাছাকাছি নিয়ে আসতে পারেন। যদি আপনি কোনো ব্যবসা করেন তাহলে আপনাকে ব্যাবসার ব্যাপারে যাত্রা করতে হতে পারে যা আপনার ব্যবসাকে মজবুত করবে। যদি আপনি কোনো সৃজনশীল কার্যে যুক্ত থাকেন তাহলে এই বছরটি আপনার।

বছরের রাশিফল এর অনুসারে এই বছর আপনাকে কিছু ছোট-মোটো সমস্যা আর বাধার মুখোমুখি করতে হতে পারে এবং কিছু কঠিন চ্যালেঞ্জকে পার করতে হবে। আপনি বেশ উৎসাহিত থাকবেন আর নিজের ক্ষমতায় সব চ্যালেঞ্জএর ভালো করে সম্মুখীন হবেন এবং তাতে সফলতাও প্রাপ্ত করবেন। কিন্তু আপনাকে ধ্যান রাখতে হবে যে অত্যাধিক আবেগ পূর্ণ কাজ করার ফলে আপনার চারপাশের লোকজন প্রভাবিত হবেন সেইজন্য ধর্য্যের সাথে কাজ করুন। আপনাকে কোনো কঠিন কাজ পূরণ

আর্থিক জীবন

কন্যা রাশিফল 2020 এর অনুসারে কন্যা রাশির জন্য 2020 বছরটি আর্থিক দৃষ্টিকোণে ভালো কেননা এই সময়ের মধ্যে, আপনি আপনার হাতে অর্থের আগমন অনুভব করবেন এবং অর্থের অভ্যন্তরের প্রবাহের কারণে আপনার আর্থিক জীবন উন্নত হবে। এই সময় আপনি কোন নতুন বাহন কিনতে পারেন। অনেক বছর ধরে যদি আপনি নিজের কোনো বাড়ি করার কথা ভেবে থাকেন তাহলে এই বছর সেটা পূরণ হতে পারে। যদি কোথাও লম্বা সময় ধরে আপনার অর্থ আটকে থাকে আর আপনার তা প্রাপ্ত করতে সমস্যা আসছিলো তাহলে আপনার জন্য সুখবর যে আপনার সেই অর্থ এই বছর আপনি পেয়ে যেতে পারেন। ব্যবসাতে নিবেশ করার জন্য এই বছর বেশ লাভদায়ক। এছাড়াও এই বছর আপনি হঠাৎ করে লাভও পেতে পারেন। এপ্রিল থেকে জুলাই এর মধ্যে আপনি শেয়ার বাজার , জুয়া, সাট্টা, আন্দাজের ব্যবসাতে ভালো লাভ পাওয়ার সম্ভবনা রয়েছে। যদিও আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে যে কোনো কাজে নিবেশ করার আগে তার ব্যাপারে পুরো জানকারী নিয়ে নিবেন।

শিক্ষা

কন্যা রাশিফল 2020 এর অনুসারে কন্যা রাশির বিদ্যার্থীদের জন্য এই বছর উপলব্ধিকে বোঝায়। এই বছর ছাত্রদের জন্য বেশ শুভ হতে চলেছে আর আপনাকে আপনার শিক্ষার ক্ষমতায় অগ্রগতির সফলতা দেখায়। যারা কেবল শিক্ষা শেষে করে উর্ত্তিন্ন হয়েছেন তাদের চাকরি পাওয়ার ভালো সম্ভবনা রয়েছে। সেপ্টেম্বরে বিদেশে গিয়ে পড়া শেষ করা ছাত্রদের ইচ্ছা পূরণ হওয়ার সম্ভবনা রয়েছে। এই বছর আপনি পড়াশোনায় ভালো প্রদর্শন তো করবেন কিন্তু মাঝে-মাঝে কিছু বাঁধাও আসবে সেইকারণে আপনাকে নিজেকে শেষ সীমা পর্যন্ত পরিশ্রম করার জন্য তৈরি করতে হবে।

পারিবারিক জীবন

কন্যা রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার পারিবারিক জীবনের জন্য বেশ শুভ হওয়ার সম্ভবনা রয়েছে। পরিবারে নিজেদের মধ্যে একতা মজবুত হবে আর একে অপরের সহায়তায়, আপনি পারিবারিক সমৃদ্ধি অর্জন করবেন এবং একে অপরের প্রতি শ্রদ্ধাও বাড়বে। বছরের শুরুতে পরিবারে সুখ আর শান্তি এবং সৎভাবনার পরিবেশ থাকবে আর আপনিও আপনার পরিবারের সম্পূর্ণ সাহায্য পাবেন তাছাড়াও আপনি আপনার পরিবারের প্রতি সব কর্তব্যের সঠিক ভাবে পালন করবেন। যদি পরিবারে কোনো পুরনো সমস্যা থেকে থাকে তাহলে তার থেকে ছুটকারা পাবেন। জুলাই থেকে নভেম্বরের মধ্যে আপনি পরিবারের অনেক কিছু দায়িত্বের পালন করবেন যারফলে আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি হবে এবং আপনার সমাজে মান সম্মান প্রাপ্তি হবে এবং আপনি সমাজে একজন প্রসিদ্ধ ব্যাক্তি হিসেবে পরিচিত হবেন।

বিবাহিত জীবন এবং সন্তান

এই বছরটি বিবাহিত দম্পতির জন্য উপলব্ধিতে ভরে থাকতে চলেছে। যদি আপনার জীবনসাথী করমুঠো হয়ে থাকেন তবে এই বছর সে কোন উপলব্ধি অর্জন করতে পারে এবং প্রচুর অর্থ উপার্জনের সম্ভাবনা থাকবে যার কারণে আপনিও উপকৃত হবেন এবং আপনার বিবাহিত জীবন সুখী হবে। মে থেকে সেপ্টেম্বরের মধ্যে অবস্থানের পরিবর্তন হবে যার কারণে আপনাকে কিছু সময়ের জন্য একে অপরের থেকে দূরে থাকতে হতে পারে তবে এই দূরত্বটি কেবল আপনার সম্পর্ককে শক্তিশালী করবে।15 ই মে থেকে 15 ই সেপ্টেম্বরের মধ্যে পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে উত্তেজনা বাড়বে, তাই এই সময়ে আপনার জীবনসঙ্গীকে সমর্থন করুন এবং তার সাথে পারস্পরিক সম্প্রীতি বজায় রাখুন। এই 15 ডিসেম্বরের মধ্যে পরিস্থিতি খুব অনুকূল হবে এবং বছরের শেষ 15 দিনে পরিস্থিতি আবার পরিবর্তিত হতে পারে। তবে সবমিলিয়েএই বছরটি আপনার বিবাহিত জীবনের জন্য খুব ভাল হতে চলেছে।

প্রেম জীবন

কন্যা রাশিফল 2020 এর অনুসারে কন্যা রাশিফল জাতকদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। শনি 24 শে জানুয়ারী স্বরশীর পঞ্চম ঘরে প্রবেশ করবে এবং তার পর থেকে আপনার প্রেমের জীবন আরও গভীর হবে এবং আপনি জীবনের মূল্যবোধগুলি বুঝতে পেরে আপনার ভালবাসাকে দুর্দান্ত গুরুত্ব দেওয়া শুরু করবেন। যাইহোক, 11 ই মে থেকে 29 সেপ্টেম্বরের মধ্যে কিছু উত্থান-পতন হতে পারে যা এড়াতে আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সৎ থাকতে হবে।আপনাকে আপনার প্রিয়তমকে অনুভব করাতে হবে যে এই সম্পর্কটি আপনার জন্য সত্যই গুরুত্বপূর্ণ এবং আপনার প্রিয়তম আপনার কাছে সব কিছু।

স্বাস্থ্য

সুস্বাস্থ্যকে সবচেয়ে বড় মূলধন হিসাবে বিবেচনা করা হয় কারণ একটি স্বাস্থ্যকর শরীর সব ধরণের সুখ উপভোগ করতে পারে। কন্যা রাশিফল 2020 অনুসারে আপনি এই বছরটি খুব ভাগ্যবান হবেন কারণ এই বছরটি স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলির জন্য খুব শুভ। আপনি উদ্যমী হবেন এবং প্রতিটি কাজে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। আপনি আপনার ভিতরে উত্সাহ দেখতে সক্ষম হবেন। ফলস্বরূপ, আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে বেশ ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন।আপনার জীবনযাত্রার উন্নতি হবে এবং এটি আপনার জীবনের সাথে সম্পর্কিত বিভিন্ন দিকগুলিতে ইতিবাচক প্রভাব ফেলবে। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নিবেন না এবং ক্লান্ত হয়ে পড়বেন না।

কন্যা রাশিফল 2020 (Kanya Rashi 2020) অনুসারে, কন্যা রাশিচক্রের জাতকদের এই বছর কোনও বড় ধরনের রোগ দেখা দিবে না। তবে কোনও ছোটখাটো স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না এবং সময়মতো তাদের চিকিৎসা করবেন। নার্ভাস সিস্টেম এবং হজমজনিত সমস্যাগুলি কিছুটা হলেও আপনাকে বিরক্ত করতে পারে। তবে আপনি মানসিকভাবে শক্ত থাকবেন। শুধু এই বছর আপনার নিজেকে ফিট রাখার চেষ্টা করা উচিত। আপনি যোগব্যায়াম এবং ধ্যানের ক্রিয়াকলাপ গুলিতেও আগ্রহী হবেন এবং এর ফলে আপনি প্রচুর উপকৃত হবেন।

করতে হবে যার ফলে আপনি জীবনে অগ্রগতির দর্শন এবং প্রেরণা পাবেন। আপনার জন্য এই বছর সম্ভাবনার একটি বছর এবং আপনি নিজেই প্রতিটি কঠিন লক্ষ্য অর্জনের ক্ষমতা রাখেন। যদি কেউ দীর্ঘকাল ধরে ঋণ চালাচ্ছেন তবে এই বছর আপনি পুরোপুরি শোধ করতে সক্ষম হবেন এবং শান্তির নিঃশাস নিতে পারবেন। আপনার ভাইবোনদের সাথে ভাল সম্পর্ক রাখুন এবং কোনও বিতর্ক উত্থাপন করতে দেবেন না। মনে রাখবেন, আপনি কেবল ভাইবোনদের সহায়তায়ই এগিয়ে যেতে পারবেন। আপনি এমন বন্ধুদের সমর্থনও পাবেন যা আপনাকে ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যাওয়ার জন্য উত্সাহিত করবে।

কন্যা রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

কন্যা রাশি 2020 এর অনুসারে এই জাতকদের লোকেদের ক্যারিয়ারের জন্য এই বছর প্রগতিশীল বছর প্রমাণিত হবে। এই বছর আপনার ক্যারিয়ারে পরিবর্তন আসবে আর সম্ভবত আপনি স্থান পরিবর্তনের অনুভব করবেন। অর্থাৎ কিছু লোকের ট্রান্সফার হবে এবং কিছু লোকেরা চাকরি পরিবর্তনে সফল হবে। যদি আপনি ব্যবসা করেন তাহলে প্রগতি প্রাপ্ত করবেন। বছরের শুরুটি বেশ মজবুতের সংকেত দিচ্ছে। আপনি আপনার সিনিয়ারদের সাহায্যও পাবেন। আপনি আপনার কাজের দক্ষতা প্রদর্শন করবেন এবং সারা বছর জুড়ে 100% অবদান রাখার চেষ্টা করবেন। আপনার কাজের ক্ষেত্রে অনেক কাজের জন্য আপনি প্রশংসা পাবেন এবং আপনি খ্যাতি পাবেন। বছরটি একটি বহুজাতিক সংস্থায় কর্মরত ব্যক্তিদের জন্য যথেষ্ট সাফল্য সরবরাহের দিকে নির্দেশ করে। এগুলি ছাড়াও, যদি আপনি একটি বড় সংস্থার সাথে কাজ করছেন তবে আপনার পারফরম্যান্সও আপনাকে এগিয়ে নিয়ে যাবে। 

শেষ কথা 

এই বছর আপনার এই উপায় পুরো বছর করা উচিত যার ফলস্বরূপ আপনি অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন আর আপনি অগ্রগতির পথে এগিয়ে চলবেন:

  • আপনি মহারাজ দশরথ কৃত নীল শনি শাস্ত্রের নিয়মিত পাঠ করুন এবং তার সাথে ই সাথে শ্রী বিষ্ণু সহস্ত্রনাম শাস্ত্র পাঠ করুন।
  • গো-মাতাকে সবুজ ঘাস অথবা সবুজ সবজি খাওয়ান আর তার পিঠে 3 বার হাত বুলান।
  • এছাড়াও থেকে বছরের বয়সের মেয়েদের আর আপনার বোন, পিসি, মাসি কে বুধবারের দিন সবুজ রংযের শাড়ি, চুড়িদার অথবা চুরি উপহার দিন।
  • বুধের দোষ দূর করতে, আলসার, বদহজম এবং রক্ত সম্পর্কিত ব্যাধি এড়াতে আপনি বিধারা মূলের শিকড় ধারণ করতে পারেন।

 

শুভ রং – সবুজ

শুভ দিক – পশ্চিম

শুভ সংখ্যা – ১৪

শুভ রত্ন – পান্না



Leave A Reply

Your email address will not be published.