রোমান্টিক এসএমএস – Romantic Sms In Bengali

আগেই বলে নিচ্ছি কেননা আপনারা পরে ভুলে যান। বাকি বন্ধুদের সাহায্যের উদ্দেশে লাইক আর শেয়ারটা  মনে করে করে দেবেন। শুরু করছি আজকের বিষয় –


নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে আমার এই chalokolkata.com এ স্বাগতম। আশা করি সবাই আপনারা ভালোই আছেন আর  সুস্থ আছেন। বন্ধুরা হয়তো আপনারা অনেকেই জানেন না যে শেক্সপিয়র  তিনটি কথা বলে গেছেন তার মধ্যে একটা কথা হলো এই পৃথিবীতে সব কিছু শেষ হয়ে যাবে শুধু রয়ে যাবে ভালোবাসা আর রয়ে যাবে প্রেমিক ও প্রেমিকার প্রেম। যত দিন এই পৃথিবী আছে ততো দিন প্রেম থাকবে। সৰ শেষ হয়ে যাবে সব এক দিন ধ্বংস হয়ে যাবে তবে বা ভালোবাসা থাকবে, প্রেম থাকবে। আমাদের জীবনে এখন প্রেমের আদান প্রদান এর একমাত্র মাধ্যম এস এম এস। এই এস এম এসের অনেক পদ্ধতি আছে আমাদের এই দৈনন্দিন জীবনে। তার মধ্যে অন্যতম হলো আমাদের হোয়াটস্যাপ আর ফেসবুক।এই হোয়াটস্যাপ আর ফেসবুক  এর মতন আরও আছে কিন্তু এই দুটোই সব  প্রাধান্য পায়।

আজ আমি তোমাদের সুন্দর সুন্দর রোমান্টিক এস এম এস এর কথা বলবো যা তোমাদের অনেক কাজে লাগবে ও অনেকটাই ভালো লাগবে।

বন্ধুরা আমরা সবাই মোটামুটি জানি যে নতুন নতুন মেসেজ সবােই পছন্দ করে। ভালবাসা এসএমএস,বাংলা Love এসএমএস, Love এসএমএস বাংলা । আপনি আপনজনকে ভালোবাসার কবিতা, মজার মজার এস এম এস পাঠিয়ে আনন্দ দিতে পারেন।

মনে রাখবেন, প্রিয়জনকে ভালোবাসা দিবসের এসএমএস ফেসবুক স্ট্যাটাস বা মেসেন্জারে পাঠাতে ভূলবেন না । Bangla love SMS 2019 বা ভালোবাসা দিবসের বাংলা SMS 2019. মনের ভাষা প্রকাশ করার একটি মাধ্যম হল এসএমএম। প্রিয়জনকে তার মনের ভাষা প্রকাশ করার জন্য চিঠি বা মেসেজ দিয়ে থাকেন। Bangla Love SMS 2019, ভালোবাসার এসএমএ, নতুন ভালবাসার এস এম এস, রোমান্টিক ভালবাসার এস এম এস। 

ভালোবাসার এস এম এস করার জন্য বা আমাদের ভালোবাসাকে এস এম এস করার জন্য কোনো দামি ফোন এর দরকার পরে না নরমাল ফোন এই সেটা করা সম্ভব। হোয়াটস্যাপ ফেইসবুক না থাকলেও চলবে কারণ আমরা এখনো সেই নরমাল টেক্সট এর ওপর অনেক বিশ্বাস আর অনেক প্রেম আছে। আর এই বিশ্বাস নিয়েই আমরা বাঁধবো  আমাদের ভালোবাসার ঘর এস এম এস এর সাথে।

 

1. ভালবাসা সে তো তোমায় না বলা অনেক কথা যা বলতে গিয়েও বলতে পারি না,ভালবাসা সে তো অবাক নয়নে তোমার দিকে তাকিয়ে থাকা সারা বেলা দেখলেও মন ভরে না। 

2. জীবন হলো জলের নৌকা, কখনও সুখের পাল তুলে, কখনও দুখের স্রোতে ভাসে, কখনও ছুটে যায় ভালবাসার টানে,কখনও থেমে যায় অজানা অভিমানে। 

3. স্বপ্ন আমার নীল আকাশে উড়ে,আজ গান বেধেছি তোমার দেওয়া সূরে , জানি আমি, তুমি এখন অনেক খানি দূরে,তবুও তুমি আছো আমার হৃদয় জুড়ে ।

4. ভালবাসা সে তো জলে ভাসা সর্বনাশা,ভালবাসা সেতো শিমুল তুলার উড়াউড়ি, ভালবাসা সেতো আমি আকাশ আর তোমি নীল ঘুড়ি।

5. ভালবাসা মানেই সম্রাট সাজাহানের তাজমহল নয়, কিছু কিছু ভালবাসা কুঁড়েঘরেও হয়। 

6. ধোয়া,টাকা আর ভালোবাসা তিনটার কোনটাই চেপে রাখা যায় না।

7. যদি হৃদয়ের আকাশে কখনো কষ্টের মেঘ বয়ে চলে,তবে চলে যেও নীল আকাশের বুকে,,,আমি রুপালি এক তারা হয়ে,থাকবো তোমার পাশে  !

8. আমার আবেগ শূন্য এ নগরিতে.. নিঃশ্বাস ফেলতে তুমি এসো না, নিস্তদ্ধতা তোমায় গিলে খাবে।

9. ভালোবেসে অনেকেই ভালোবাসা পায় না, ভালোবাসি বললেই ভালোবাসা যায় না, ভালোবেসে ভালোবাসা কয় জনে পায় ? তবুও তো সকলেই ভালোবাসা চায়  ।

10. আজ দুরত্ব বন্ধনে তুমি আর আমি সময়ের গতিতে একদিন সত্যি খুব কাছা কাছি চলে আসবো ।

11. ভালবাসা সে তো তোমায় না বলা অনেক কথা যা বলতে গিয়েও বলতে পারি না,ভালবাসা সে তো অবাক নয়নে তোমার দিকে তাকিয়ে থাকা সারা বেলা দেখলেও মন ভরে না। ভালবাসা সে তো জলে ভাসা সর্বনাশা,ভালবাসা সেতো শিমুল তুলার উড়াউড়ি, ভালবাসা সেতো আমি আকাশ আর তোমি নীল ঘুড়ি।

12. কখনও নিজের স্বার্থের জন্য অন্যের স্বপ্ন বেঙ্গো না,তোমার স্বার্থ ফুরিয়ে গেলে হয়তো তুমি চলে যাবে।কিন্তু সে আর তার সেই স্বপ্ন গুলো আর আগের মতো করে সাজাতে পারবে না।

13. আঁখি মেলে দেখি তোমায়,চোখ বোজলেই কাছে চলে যাই। তোমি ছাড়া আমি দিশেহারা ,তোমার মনের অচেনা শহরে আমার মনের ঠিকানা খুঁজে বেড়াই।

14. ভালবাস তাই ভালবাসি,তোমারি ছিলাম আমি তোমারি আছি,বন্ধু তোমার ভালবাসা কেড়েছে আমার মনটারে ,আমার ভেতরে বাহিরে অন্তরে অন্তরে, আছো তোমি হৃদয়জুরে।

15. স্বপ্ন আমার নীল আকাশে উড়ে,আজ গান বেধেছি তোমার দেওয়া সূরে ,জানি আমি, তুমি এখন অনেক খানি দূরে,তবুও তুমি আছো আমার হৃদয় জুড়ে ।

16. অনেক কষের মাঝে তোমি আমার সুখ,অনেক বেদনার মাঝে তোমি আমার আনন্দ,অনেক কান্নার মাঝে তোমি আমার হাঁসি, প্রানের সখি তোমায় আমি অনেক ভালবাসি।

17. ভালবাসাবাসির জন্য অনন্ত কালের প্রয়োজন নেই একটি মুহূর্তই যথেষ্ট।

18. ভালোবাসি তোমায় আমি বুঝাবো কি করে,শুধু জানি তোমায় ছাড়া যাবো আমি মরে.
গাছের পরান মাটি আর আমার পরান তুমি,তোমার জন্য পৃথিবীতে জন্ম নিলাম আমি.

19. যদি হৃদয়ের আকাশে কখনো কষ্টের মেঘ বয়ে চলে,তবে চলে যেও নীল আকাশের বুকে,,,আমি রুপালি এক তারা হয়ে,থাকবো তোমার পাশে !

20. স্বপ্নগুলো ইচ্ছে ঘুড়ির মতো উড়ছে,,,হাত বাড়ালেই তা স্পর্শ করা যায় না…আর আমি তা প্রতিনিয়ত খুঁজে বেড়াই💜💜

21. কটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!

22. ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি। 

23. যদি বৃষ্টি হতাম…… তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

24. আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

25. টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য। 



Comments are closed.