মকর রাশি – Capricorn In 2019

0

আগেই বলে নিচ্ছি কেননা আপনারা পরে ভুলে যান। বাকি বন্ধুদের সাহায্যের উদ্দেশে লাইক আর শেয়ারটা  মনে করে করে দেবেন। শুরু করছি আজকের বিষয় –


নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে আমার এই chalokolkata.com এ স্বাগতম।   আশা করি সবাই আপনারা ভালোই আছেন আর  সুস্থ আছেন। আজকের আলোচনার বিষয়  মকর রাশি 2019 । আপনি যদি মকর রাশি হন তাহলে আপনি জেনে নিন আপনার ২০১৯ কেমন যাবে। নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসা ও স্বাগতম আমার এই পেজ এ। আশা করবো আমার প্রত্যেক লেখা আপনাদের অনেকটাই উপকার করতে সাহায্য করবে ও আশা করবো ভালো লাগবে আপনাদের। ভালো লাগলে আপনারা সবাইকে শেয়ার করতে ভুলবেন না। আমরা  দেখে নেবো আজকে মকর রাশি ২০১৯ কেমন যাবে।

বন্ধুরা আমাদের জীবনে অনেক রকম জটিল পরিস্থিতি আসে তাতে ঘাবড়ে যাবেন না। একটা কথা কি বলুন তো খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। পরিবারের সাথে সামাজিক কাজ কর্ম অত্যন্ত আনন্দদায়ক হবে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন। কর্মক্ষেত্রে জিনিসগুলি একটু সামান্য বিরক্তিজনক বলে মনে হয়। শত্রুরা আপনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র পরিকল্পনা করতে পারে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন কোনও কিছু গোলমাল চলছে না।

ব্যস্ত সময়সূচী থাকা সত্ত্বেও সাস্থ সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে এবং এই গোটা সপ্তাহ আপনার জন্য কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে এবং টাকা খরচ উপভোগ করতে মন হবে।  আপনি আপনার কাজে একটি অগ্রগতি দেখতে পাবেন। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। সমস্যা জীবনের অংশ। এই মাসটি, আপনার বিবাহিত জীবন তার একটি শিকার হতে পারে।

জীবিকা – পুরোপুরি মনোযোগ জীবিকার ওপর রাখতে হবে, কারন ব্যবসায় একটু চিন্তা বৃদ্ধি হতে পারে। আয় খুব ভাল হতে পারে । চাকুরির স্থানে কোনও ভাল যোগাযোগ আসতে পারে।

অর্থ

বন্দুরা আপনার এ বছর প্রচুর অর্থ ব্যয়ের সম্ভবনা। ব্যবসার দিকে অর্থ নিয়ে চিন্তা থাকবে। বাড়তি কোনও ব্যবসা না করাই ভাল। পাওনা অর্থ আসতে পারে।

পরিবার

এই বছর পরিবারে দিকে কোনও চিন্তা বাড়বে না। সকলের সঙ্গে যোগাযোগ ভাল থাকবে। পরিবারের সকলের মন জয় করতে সক্ষম হবেন। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি।

সম্পর্ক

নতুন কোনও সম্পর্ক খুব ভাল হবে, ভাল যোগাযোগ আসবে। প্রেমের দিকে চিন্তা থাকবে না। বিবাহ ব্যপারে কোনও যোগাযোগ আসতে পারে। পুরোনো কোনও সম্পর্ক ঠিক থাকবে।

শুভ রং – নীল

শুভ দিক – দক্ষিণ দিক

শুভ সংখ্যা – ৭২

 শুভ রত্ন  –ইন্দ্রনিলা

 

তুলা রাশি – Libra In 2019

মীন রাশি – Pisces In 2019

মেষ রাশি – Aries In 2019



Leave A Reply

Your email address will not be published.