তুলা রাশি – Libra In 2019

0

আগেই বলে নিচ্ছি কেননা আপনারা পরে ভুলে যান। বাকি বন্ধুদের সাহায্যের উদ্দেশে লাইক আর শেয়ারটা  মনে করে করে দেবেন। শুরু করছি আজকের বিষয় –


নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে আমার এই chalokolkata.com এ স্বাগতম।   আশা করি সবাই আপনারা ভালোই আছেন আর  সুস্থ আছেন। আজকের আলোচনার বিষয়  তুলা রাশি 2019 । আপনি যদি তুলা রাশি হন তাহলে আপনি জেনে নিন আপনার ২০১৯ কেমন যাবে। নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসা ও স্বাগতম আমার এই পেজ এ। আশা করবো আমার প্রত্যেক লেখা আপনাদের অনেকটাই উপকার করতে সাহায্য করবে ও আশা করবো ভালো লাগবে আপনাদের। ভালো লাগলে আপনারা সবাইকে শেয়ার করতে ভুলবেন না। আমরা  দেখে নেবো আজকে তুলা রাশি ২০১৯ কেমন যাবে।

সামাজিকতার ভয় আপনাকে বলহীন করে তুলতে পারে। সমস্যা কাটাতে আপনার আত্ম-সম্মানকে উৎসাহিত করুন। আর্থিক দিক থেকে এই মাসে আপনার প্রচুর খরচ হতে পারে। সংসারে আর্থিক টানাটানির প্রভাব খানিকটা আপনার ওপর পড়তে পারে। তাই এই মাসে কোনও আর্থিক বিনিয়োগ করলে তা ভেবে চিন্তা করে করুন।

তুলা রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এরা ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারে। এদের স্বাস্থ্য ভাল, রোগব্যধি বিশেষ হয় না। এরা একটু নির্জনতাপ্রিয়। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। খেতে খাওয়াতে খুব ভালবাসে। বিচার বিশ্লেষণ শক্তি প্রবল। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন  রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়।   

যে জিনিস মাথায় রাখবেন  

যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। এটা আপনার সম্পূর্ণ বিবাহিত জীবনে সবচেয়ে সুখকর দিন হবে। নববিবাহিতরা পরিবারের প্রতি মন দিন। আপনার পরিবারের প্রয়োজন আপনাকে। যাঁরা অবিবাহিত, তাঁদের বিবাহের প্রবল সম্ভাবনা এই মাস থেকে শুরু। বাড়ি থেকে অফিস, কোনও রকমের ঝামেলা যাতে আপনার ব্যক্তিগত জীবনে মাথা চাড়া না দিতে পারে, ত সেদিকে নজর রাখুন। কাজ করার সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আপনার চারপাশের লোকেদের দ্বারা আপনার সম্পর্কের মধ্যে বিভেদ সৃষ্টি করার যথেষ্ট সম্ভাবনা আছে। বাইরের লোকেদের উপদেশ মেনে চলবেন না।

শুভ রং – সাদা 

শুভ দিক – পশ্চিম

শুভ সংখ্যা – ৬২

শুভ রত্ন – হিরে

 

শেষ কথা 

আপনার জীবনের চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। যেহেতু তারা এই পৃথিবীর সবথেকে শক্তিশালী আধ্যাত্মিক এবং আবেগপূর্ণ ব্যক্তিত্বস্বরূপ। আপনি নিজেই সতেজ অনুভব করবেন। যদি আপনার বাচ্চা না থাকে বা আপনি অবিবাহিত হয়ে থাকেন তাতে সমস্যা নেই পরিবারের লোকের সাথে সময় কাটান। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। স্ত্রী এবং বাচ্চারা অতিরিক্ত স্নেহ এবং যত্ন প্রদান করবে। আপনার প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির কারণে আজ ক্ষতিগ্রস্ত হতে পারে। আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না। আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন- এবং সাফল্য ভালোভাবে আপনার নাগালের মধ্যে আসবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।



Leave A Reply

Your email address will not be published.