ধনু রাশি – Sagittarius In 2019

আপনি যদি ধনু রাশি হন তাহলে আপনি জেনে নিন আপনার ২০১৯ কেমন যাবে। নমস্কার বন্ধুরা আমি শান্তনু আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসা ও স্বাগতম আমার এই পেজ এ। আশা করবো আমার প্রত্যেক লেখা আপনাদের অনেকটাই উপকার করতে সাহায্য করবে ও আশা করবো ভালো লাগবে আপনাদের। ভালো লাগলে আপনারা সবাইকে শেয়ার করতে ভুলবেন না। আমরা দেখে নেবো ২০১৯ এ ধনু রাশি কেমন যাবে। 


এ বছর রাশির উপরে শনি থাকার জন্য ধনভাব একটু খারাপ। অর্থ উপার্জন কম হবে, আবার সঞ্চয়ও হবে কম। যে কোনও ব্যবসা বা নতুন চাকরি যাই হোক না কেন, সব দিক থেকেই ধনু রাশির এ বছর উন্নতি কম হওয়ার যোগ দেখা যাচ্ছে। তা ছাড়া যিনি যে কর্মে নিযুক্ত আছেন, তিনি সেই কর্মে নিযুক্ত থকলেও উন্নতি লাভে বিলম্ব হবে। এমনকি অনেক দিনের আটকে থাকা টাকারও প্রাপ্তিতে বাধা আসবে। বছরের মাঝখানের দিকে কোনও যানবাহন কেনার যোগ দেখা যাচ্ছে। সব কিছুর মাঝখানে আবেগ ধরে রাখতে হবে, খুব আবেগী হয়ে পড়লে নিজের ক্ষতির সম্ভাবনা আছে। বছরের বেশির ভাগটা ভাল কাটলেও শেষের দিকে শরীর নিয়ে একটু সমস্যার সৃষ্টি হতে পারে। ভ্রমণের যোগ প্রবল, তবে কোনও কারণে এতে বাধা আসতে পারে। বিদ্যালাভে সেরকম কোনও বাধা নেই। বিজ্ঞান, গণিত ইত্যাদির চর্চায় ভাল অগ্রসর হওয়ার যোগ। লেখাপড়ার জন্য বিদেশ যাত্রার পরিকল্পনা এ বছর করা যেতে পারে। সন্তানদের কাছ থেকে আশানুরূপ ফল পাওয়ার আশা রাখতে পারেন। অপ্রিয় সত্য কথার জন্য বিপদের আশঙ্কা আছে, তাই সংযমী ভাব বজায় রাখুন। যে কোনও ঝগড়া, তর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। এই বছর পিতার কোনও উপদেশ খুব উপকারে লাগতে পারে। বন্ধুদের যোগ ভাল থাকলেও, এরই মধ্যে দু’একজন গুপ্ত শত্রুও থাকবে। তাই সঠিক বিচার করেই বন্ধু নির্বাচন করতে হবে। সেবামূলক কাজে দান ধ্যান করা খুব শুভ হবে।

অর্থ– ফাটকা কোনও আয় হতে পারে, কিন্তু লটারি পাওয়ার কোনও যোগ দেখা যচ্ছে না। আর্থিক ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি পেলেও টাকা পেয়ে যাওয়ার সম্ভাবনাই বেশি। আর্থিক ব্যাপারে কোনও অপবাদ আসতে পারে।

পরিবার –পরিবারে বিবাদ লেগেই থাকবে। স্বামী-স্ত্রী মনোমালিন্যের পরিমাণ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও প্রকার মতের অমিল হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

সম্পর্ক – বাহিরের কোনও মহিলা বা পুরুষের সঙ্গে নতুন ভাবে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। ভাল কোনও সম্পর্ক শত্রুতার কারণে নষ্ট হতে পারে। প্রেমের দিকে কোনও বিবাদ বৃদ্ধি পেলেও মিটে যাবে।

জীবিকা – কর্মস্থানে কোনও শত্রুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে, খুব সতর্ক থাকতে হবে। ব্যবসার দিকে একটু চিন্তা বাড়বে। আয় করতে একটু কষ্ট করতে হবে। চাকরির স্থানে চাপ বাড়তে পারে।

ধনু রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ব্যক্তিরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। এরা সধারণত কর্মকুশল, দেবদ্বিজে ভক্তিমান, দৃঢ় প্রতিজ্ঞ, সত্যপ্রিয়, জ্ঞানি ও প্রতিভাশালী হয়। এদের বন্ধু সংখ্যা একটু কম। জাতকের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। দৃঢ়তা ও স্পষ্টবাদিতার জন্য প্রায়ই মতান্তর ঘটে। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। মেষ, মিথুন ও ধনুরাশির জাতক জাতিকার সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। অর্থ ভাগ্য খুব ভাল নয়। কিন্তু মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে।

শুভ রং – হলুদ

শুভ দিক –পূর্ব দিক

শুভ সংখ্যা – ৯৭

শুভ রত্ন – পোখরাজ

শেষ কথা

বছরটা আপনার জন্য চকচকে মোড়কে মোড়া উপহারের মতো। বিভিন্ন ক্ষেত্রে সাফল্য আসবে। আরও বড় কাজের সঙ্গে যুক্ত হওয়ার যোগ রয়েছে। তবে সবটাই সচেতনতার সঙ্গে করতে হবে। এই বছরে শহর পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। বিয়ের যোগও রয়েছে। নিজের স্বপ্ন সত্যি করার অন্যতম বছর ২০১৯।



Comments are closed.