বৃষ্টি, এস এম এস, Sms Bangla – Rain Romantic Sms Bangla

হ্যালো বন্ধুরা আজকের এই মনসুনে তোমাদের জন্য নিয়ে এসেছি বৃষ্টি ভেজা সকাল sms,মেঘলা আকাশ এস এম এস অর্থাৎ বৃষ্টির সময় আমাদের অনেক sms এর দরকার হয়ে পরে। আজ সকালে ঘুম থেকে জেগেই দেখি সমস্ত আকাশ কালো মেঘে ভরে গিয়েছে । চারদিকে ঘোলাটে অন্ধকার ।সারাটা দিন সূর্যের মুখ দেখা যায়নি । যতদূর দৃষ্টি কেবল সজল- কাজল মেঘের আনাগোনা ।দুপুর না গড়াতেই টাইপরাইটারের শব্দের মত ঝাঁঝালো বৃষ্টি নামল আমাদের টিনের চালে । বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টির ধারাও যেন বেড়েই চলছে ,থামাথামি নেই।ক্যালেন্ডারের দিকে তাকিয়ে দেখি,আজ শ্রাবণ মাসের দুই তারিখ।বর্ষার মাঝামাঝি,এ সময়তো বৃষ্টি হবেই ।


আমরা অনেকেই সোশ্যাল মিডিয়াতে একে অপরকে শুভেচ্ছা জানানোর জন্য বৃষ্টির দিনের স্ট্যাটাস বা sms এর দরকার হয়ে পরে যা আমাদের মাথায় অনেক সময় বা বেশিরভাগ সময়ে আসে না। তাই আপনাদের কথা ভেবে আজকের এই সম্ভার।

আজকের আকাশ অন্যদিনের মতো নয় আজ অঝোড় ধারায় ঝড়ছে, থেকে থেকে ঠান্ডা বাতাস, একটু কাপুনি উঠে যায় তবু মনের মাঝে শিহরণ উকি দেয়, নিরব ভালোবসার। সম্ভবত  ২০১৮ সাল ১৫ ই জুন দুপুর বেলা বৃষ্টিতে ভিজে ভিজে হাটছি এক নির্জন রাস্তা দিয়ে, চারদিক কিছুই দেখা যায়না শুধু বৃষ্টি আর বৃষ্টি। এমন সময় তুমি আমার সামনে। কি করবো বুঝিনাই, কি বলবো ভেবে দেখি নাই, তবে তোমাকে অনেক ভালো লেগেছিলো। আজকের এই আকাশ দেখে তুমিও কি কাদছো, সেই দিনগুলো মনে করে ? এবার আমরা চলে যাবো সরাসরি আজকের মূল বিষয়বস্তু নিয়ে। বৃষ্টি ভেজা সকাল smsবৃষ্টির sms বৃষ্টির দিনের এস এম এস বৃষ্টির এস এম এস বৃষ্টির রোমান্টিক কবিতা। বৃষ্টি ভেজা সকাল sms বৃষ্টির sms বৃষ্টির দিনের এস এম এস বৃষ্টির এস এম এস বৃষ্টির রোমান্টিক কবিতা

1. উদাস হয়ে তাকিয়ে……..দেখি দুরে কেন রে বৃষ্টি পাগল করিছ মোরে…….দুরে ডোবায় ভেসে থাকা কচুরিপানায় বৃষ্টির আলতো ছোঁয়ায় ভরে উঠছে যেন সবুজের সজিবতায়, এখানে এই শহরে বৃষ্টির শব্দ কানে আসে না কখন আসে কখন যায় মনে যে থাকে না ।

2.কথাগুলো শুনে খিলখিলিয়ে যেন হেসে উঠেছিল পাশের ফুলবাগানের ফুল আন্দন্দে আত্মহারা হয়ে দুলে দুলে বলেছিল যেন, আর করো নাক কোন ভুল..

 3.কষ্টের মেঘগুলো বৃষ্টি হয়ে ঝরে এই শহরে সবুজ পাতার হলুদবর্ণ দেয় যে নিমিষে সরিয়ে ।

4. গোলাপের পাপড়ীগুলো ছিঁড়ে ছিঁড়ে ভাসিয়ে দেই জলে স্মৃতিগুলো কেন আজ বারবার নাড়া দেয় পলে পলে…….

5.গ্রামের বাদলা দিনের দিনগুলোয় চাল ভাজা আর নারকেল শহরের মানুষগুলো পায় না যে এর স্বাদ কেমন যেন সব বেআক্কেল….

6. ঝুম বৃষ্টি যেন রিনিঝিনি নুপুরের ধ্বনি মন পাগল করা অপরূপ সৃষ্টি । উদাস হয়ে শুধুই তাকিয়ে থাকা ভেতরটা আজ কেন এত লাগে ফাঁকা?

7.বৃষ্টি পড়ছে সপ্ন জমছে আমার চোখের কোণে, চলনা হারিয়ে যাই আজ আপন মনে। পহেলা আষাঢ়েই বৃষ্টির গান গাই, আষাঢ় মাস কে স্বাগত জানাই।

8.যান্ত্রিক শহরে বৃষ্টির ছায়া কারো উপর পড়ে না কাজে কামে ব্যস্ত সবে বৃষ্টির রোমান্টিকতা মনে যে আসে না

9. টিনের চাল গড়িয়ে টুপটাপ টুপটাপ বৃষ্টির ফোঁটা বাড়িয়ে দিয়ে হাত…. লাগাই ছোঁয়া….. শীতল পরশে………..অনুভূতিতে স্মৃতিতে আজ সব কিছু্ই লাগে যেন ধোঁয়া ধোঁয়া….

10.আজ বর্ষা এলো, ফরসা আকাশ মেঘলা হোলো, নামছে এখন বৃষ্টি, আমার কথা মনে পড়লে জানালায় রাখো দৃষ্টি।

11. তুমিহীন আজ আমি একা পথে হাটি পায়ের নিচে আজ খালি ভেজা মাটি ….

 নীল আকাশে মেঘের বাতাসে আকাশপটে কত যে স্বপ্নআঁকা রঙধনু রঙে আকাশে দেখি নীল রং হাসে ঠোঁট করে বাঁকা। 

বৃস্টি ভেজা বরষা দিনে.. খুজি তোমায় আনমনে, বলনা কেমন আছ তুমি.. বৃস্টির রিমঝিম এই ক্ষনে?

 বৃষ্টি ভেজা দিনে বৃষ্টি ভেজা কিরণ নিত্য নতুন আনন্দে তাকেই করি বরণ ।

ভাল আছি ভাল আছি সখা তুমি বিনে…………. কাছে থেকোনা দুরে যাও চলে শুধু অনুভবে থাকো শুধু অন্তরে থাকো ফোটা ফোটা বৃষ্টি হয়ে মিশে যাও জলে…… ভাল আছি ভাল আছি সখা তুমি বিনে…….

 মেঘ গুড় গুড় মেঘলা দিনে কালো মেঘের সাজ গুড়ুম গুড়ুম শব্দে খালি পড়ে ভাজ ।

 মেঘের খেয়ার ভেসে যাব অচিনপুরের দেশে দেশা দেশান্তরে বেড়াব ঘুরে রাজকন্যার বেশে ।

 মেঘলা দিনের ঠান্ডা হাওয়া রিমঝিম বৃষ্টির বেলা মনে পড়ে যায় সেই দিনগুলি শৈশবে বৃষ্টি নিয়ে খেলা |

 রিমঝিম রিমঝিম এই বাদল দিনে তুমি ছাড়া কিছুতে কেন মন লাগে না ।। ঝিরঝির হাওয়া চঞ্চল মেঘে মন চায় মন চায় তোমাকে নিতে চিনে

আকাশে আজ মেঘ জমেছে, রাগ করেছে ভারী। আজ নাকি সারাদিন, রোদের সাথে আরি। রোদটাও খুব অভিমানী, উঠতে নাহি চায়, এই সুযোগে বৃষ্টি নাকি, দারুন মজা পায়।

বৃষ্টি ভেজা সকাল sms বৃষ্টির sms বৃষ্টির দিনের এস এম এস বৃষ্টির এস এম এস বৃষ্টির রোমান্টিক কবিতা



Comments are closed.