Mithun Rashi Bangla – মিথুন রাশির জাতকের চরিত্র

মিথুন বৈশিষ্ট্য
মিথুন রাশির জাতক ব্যক্তির ব্যক্তিত্বগুলি হল এইরূপ – অনুভুতি প্রবন, চতুর, দ্রুত, বুদ্ধিমান, বুদ্ধিজীবী এবং মজা করার জন্য প্রস্তুত কিন্তু তারাও তীব্র এবং অস্থির হতে পারে। সত্য, সমস্ত রাশিচক্র চিহ্নগুলির ইতিবাচক এবং নেতিবাচক বৈশিষ্ট্য রয়েছে, এবং মিথুনের  ব্যতিক্রম নেই।

পজিটিভস:

নিয়মিত
মিথুন রাশির জাতকরা নিজের ইচ্ছেয় জীবন-যাপন করেন, তারা খোলামেলা জীবন যাপন করতে পছন্দ করেন। তাঁরা নিজের জীবন কে সময়ের সাথে এক গতিতে এগিয়ে নিয়ে যেতে পছন্দ করে। আর এদের ইচ্ছা শক্তি থাকে প্রবল।

বহুমুখ কর্মশক্তিসম্পন্ন
মিথুন রাশির জাতক ব্যক্তিরা বিভিন্ন কাজে মনোনিবেশ করতে পারে। তাদের বহুমুখী কর্মক্ষমতা থাকে যা তাদের জীবনের বিভিন্ন ক্ষত্রে উৎসাহী করে তোলে।

উদ্যমী
জিনিনী জন্মে উত্সাহী এবং জীবন পূর্ণ, এবং সবসময় নতুন এবং আকর্ষণীয় জিনিস সম্পাদন করার জন্য কামনা করে, তবে, তাদের উত্সাহ সময়ে সময়ে সংক্রামক হয়।

মৃদুভাষী
জিনিনী জন্মগ্রহণ উজ্জ্বল যোগাযোগ দক্ষতা সঙ্গে সুখী হয়। তারা একটি নরম কথিত অনেক! তারা তাদের অসামান্য মৌখিক দক্ষতার সাথে যে কেউ সম্পর্কে কিছু বিক্রি করতে পারেন।

বিচিত্র এবং হাস্যকর
মিথুন রাশীর জাতক অনায়াসে তাদের বুদ্ধি এবং হাস্যরস দ্বারা আপনাকে প্রভাবিত করতে পারে, এবং আপনি তাদের  সান্নিধ্যে থাকতে বিরক্ত হবে না। এছাড়া, তাদের স্বতঃস্ফূর্ততা তাদের সমাজে আরো জনপ্রিয় করে তোলে। একটি মিথুন সহজেই আপনি বিনোদন এবং ঘন্টা জন্য জড়িত রাখতে পারেন।

বুদ্ধিজীবী
যমিনি বুদ্ধিজীবী জন্ম হয়, তারা সবসময় অনেক বিষয় শেখার আগ্রহী। তারা চতুর এবং ধারালো ব্যক্তি এবং তারা তাদের মতামত প্রকাশ করতে দ্বিধাবোধ করেনা।

নেতিবাচক বৈশিষ্ট্য

সঙ্গতিহীনতা অভাব বোধ 
Gemini রাশীতে জন্মগ্রহণকারীরা এত তীক্ষ্ণ এবং প্রম্পট যে তাদের পক্ষে আগ্রহী থাকা এবং তাদের সাথে শুরু হওয়া প্রকল্পগুলিতে মনোযোগ দেওয়া কঠিন। যেমন অসঙ্গতি তাদের প্রধান ত্রুটি। আপনার ব্যক্তিত্বের যেকোন নেতিবাচকতাগুলি অতিক্রম করতে, সম্পূর্ণরূপে ব্যক্তিগতকৃত জন্মের চার্ট ভিত্তিক পরিষেবা পান ব্যক্তিগত একটি প্রশ্ন জিজ্ঞাসা করুন – বিশদ পরামর্শ।

পৃষ্ঠস্থ
Gemini জন্মের কারণে প্রায়ই গভীর উপসর্গ এবং বিস্তারিত মনোযোগ দিতে তাদের অসমর্থতার কারণে পৃষ্ঠপোষক ব্যক্তি হিসাবে ট্যাগ করা হয়।

অভাব সিদ্ধান্ত ক্ষমতা তৈরি
যখনই তারা কোন বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার কথা বলে তখন Gemini -জন্ম দু’টি মনের মধ্যে থাকে। কখনও কখনও, তারা তাদের অক্ষমতার কারণে তাদের জীবনে খুব লাভজনক সুযোগ হারায়।

নির্দেশনা অভাব
Gemini যমিনির জন্মের সময় প্রায়ই তাদের জীবনের দিকনির্দেশ ও মনোযোগের অভাব থাকে এবং তাই তারা সহজেই তারা যা করছে তা নিয়ে বিরক্ত হয়।

উদ্বিগ্ন
Gemini জন্ম শক্তি পূর্ণ, কিন্তু তারা চিবুক বেশী বন্ধ কামড় একটি প্রবণতা আছে। এই উদ্বেগ বাড়ে এবং তাদের অনিশ্চিত করে তোলে।



Comments are closed.