Mesh Rashi Bangla – মেষ রাশির জাতকের চরিত্র

টরাস বৈশিষ্ট্য

বিশ্বস্ত, ব্যবহারিক, উচ্চাভিলাষী এবং কামুক হওয়ার জন্য পরিচিত, রাশিচক্র সাইন রৌপ্য অধীনে জন্মগ্রহণকারী মানুষ সৌন্দর্যের জন্য একটি চোখ আছে। তারা আর্থিক সঙ্গে ভাল হতে ঝোঁক, এবং সেইজন্য, দক্ষ আর্থিক ব্যবস্থাপক করা। যাইহোক, অন্য সকলের মত, একটি তৌরাতেও ইতিবাচক এবং নেতিবাচক উভয় বৈশিষ্ট্য রয়েছে।

পজিটিভস:

উদার
টরাস পরিবার, বন্ধুদের এবং দরিদ্রদের পক্ষে সাহায্যের হাত ত্বরান্বিত করে দেবে, এমনকি যদি তারা কষ্ট বা ক্ষতি সহ্য করতে পারে তবেও তা বোঝা যাবে।

নির্ভরযোগ্য
আপনি Taurus উপর নির্ভর করতে পারেন, তারা আপনাকে হতাশ করা হবে না। তাদের নির্ভরযোগ্যতা তাদের চমৎকার কর্মচারী এবং বন্ধু করে তোলে।

পৃথিবীর নীচে
এই নির্ভরযোগ্য এবং বুদ্ধিমান আত্মা পৃথিবীতে নিচু, বিনীত এবং সুখী ব্যক্তিত্ব। সাফল্য খুব কমই তাদের মাথা যায়।

ধৈর্যশীল
ধৈর্য একটি গুণাবলী এবং টরাস এটি প্রচুর পরিমাণে আছে। তারা কাজ করার প্রথম ব্যক্তি হওয়ার পরিবর্তে কাজটি ঠিকমত করতে বিশ্বাস করে।

স্বাধীন
আর্থিকভাবে এবং আবেগগতভাবে, টৌরস স্বাধীন এবং শক্তিশালী হতে পছন্দ করেন যাতে জীবন যখন তাদের উপর লেবু ছুঁড়ে ফেলার জন্য সমর্থন সন্ধান করতে হয় না।

অধ্যবসায়ী
একবার তারা কিছু দেখে তাদের চোখ রেখে, টরাস দৃঢ়ভাবে এটি পেতে সব প্রচেষ্টা করা হবে। ব্যর্থতা এবং বিপত্তি খুব কমই তাদের আত্মা dampen।

আপনি বাস্তব উন্মোচিত, এবং আপনার জন্য সর্বশক্তিমান নির্মিত হয়েছে যে মহাজাগতিক মানচিত্র দেখুন। আপনার জন্মের সময় গ্রহ, সংখ্যা এবং তারাগুলির এই নির্দিষ্ট ব্যবস্থা আপনাকে অনন্য করে তোলে। বিনামূল্যে Astro প্রোফাইল রিপোর্টের মাধ্যমে এই ধরনের দিক আবিষ্কার করুন।

নেতিবাচক বৈশিষ্ট্য

একগুঁয়ে
যদিও সহজ যাচ্ছে এবং শ্রদ্ধাশীল, Taurus অবিশ্বাস্যভাবে প্রাণবন্ত এবং তাদের পদ্ধতির মধ্যে নমনীয় হতে পারে। এত লজিক্যাল আর্গুমেন্ট তাদের উপযুক্ত না হলে, তারা শুধু শুনতে অস্বীকার করবে!

স্ব-অসংযত
টরাস এত লক্ষ্য ভিত্তিক যে তারা প্রায়শই তাদের চারপাশে ঘূর্ণায়মান একটি ধারণা গঠন করে। তাদের স্বতঃস্ফূর্ত লক্ষণ তাদের বিরক্ত করে তোলে, এবং অন্যদের আবেগ সম্পর্কে অজ্ঞান করে তোলে।

অলস
তারা ধৈর্যশীল হলেও, তারা খুব অলস, বিশেষ করে যখন কিছু করার আদেশ দেওয়া হয়। তারা উঠতে এবং কাজ করার জন্য প্রেরিত হয় না হওয়া পর্যন্ত টরাস একটি পেশী সরানো হবে না।

জড়বাদী
তাদের ভবিষ্যত সুরক্ষিত করার জন্য এবং সমাজে একটি নির্দিষ্ট চিত্র বজায় রাখার জন্য, তারারা বস্তুবাদী হতে থাকে।

সম্বন্ধসূচক
আন্তরিকতা, যা প্রায়ই ঈর্ষা এবং বিরক্তি মধ্যে অনুবাদ, টরাস জন্মগ্রহণ একটি প্রধান নেতিবাচক বৈশিষ্ট্য। অনেকবার তাদের কর্তৃত্ব এমনকি তাদের প্রকৃত সম্পর্ক খরচ করে।

মিতব্যয়ী
অর্থ মূল্যের পক্ষে ভাল হলেও, টরাস-জন্মের মাঝে মাঝে এটি খুব বেশি দূরে থাকে এবং সঞ্চয় নামে এবং আরও ভাল ভবিষ্যতের নির্মাণের জন্য মিতব্যয়ী হয়।



Comments are closed.