Meen Rashi Bangla – মীন রাশির জাতক কেমন হয় ?

0

মীন রাশি হল রাশীচক্রের দ্বাদশ চিহ্ন, এবং এটি রাশিচক্র চক্রের চূড়ান্ত চিহ্নও। অতএব, এই চিহ্নটি তার আগে আসা 11 টি লক্ষণগুলির বৈশিষ্ট্যগুলির একত্রিত করে তৈরী। মীন রাশির জাতকরা এই সমস্ত রাশীর গুণাবলীকে খুব সুন্দর ভাবে একত্রিত করে একই ছাদের তলায় আনে। এই লোকেরা নিঃস্বার্থ , আধ্যাত্মিক, এবং অন্তরাত্মার সাথে একাত্ম থাকেন ।

তারা তাঁদের অনুভূতিগুলির ওপর অত্যন্ত আস্থাবান হন।এঁরা নিজেদের সম্পর্কের থেকেও অনেক বেশি অন্যের সম্পর্কে ভাবতে বা কাজ করতে সাবলীল হন।  নিজেদের  এঁরা বিভ্রান্ত হয়ে পড়েন।

মীন রাশীর গ্রহ, উপাদান, এবং গুণ. 

এটি মাছের একটি জোড়া, যা একটি মিষ্টি চিহ্ন, যা অন্যদেরকে এই প্রস্তাব দেয় যে এই লোকেরা “প্রবাহের সাথে যায়” এবং “তরঙ্গ তৈরি করে না।” এই দুটি প্রবাদ সত্যি, এই রাশীর জাতকেরা অত্যন্ত মিশুকে আর সহজ স্বভাবের হন। যে কোনো অবস্থায় এর মানিয়ে নিতে পারেন। এই রাশী যে দুটি মাছ (এক হিসাবে বিরোধিতা) প্রতিনিধিত্ব করে, তারা  এই রাশীর জাতকের এর দ্বৈততা, অর্থাৎ তাদের ইয়িন এবং ইয়াং সংবেদনশীলতা কথা বলে।

মীন রাশী বৃহস্পতি এবং নেপচুন দ্বারা শাসিত হয়। প্রাচীন রোমান পৌরাণিক কাহিনীতে, জুপিটার (মীন  রাশীর মূল শাসক) দেবতাদের রাজা ছিলেন, নেপচুন সমুদ্রের শাসক ছিলেন।এই দুটি স্বর্গীয় মাছের জোড়াটি পৃথিবীর এখানে মিষ্টি চিহ্নের দিকে নির্দেশিত কিছু অনন্য শক্তিগুলির ফল দেয়। এই জ্যোতিষশাস্ত্র চিহ্ন অধীনে জন্মগ্রহণ যারা আধ্যাত্মিক ভিত্তিক এবং দাতব্য। তারা সহানুভূতিশীল, সহজে অন্যের ব্যথা বোধ করে। মাঝে মাঝে, মীন রাশীর জাতকদের ফ্যান্টাসি থেকে সত্য আলাদা করতে অসুবিধা হতে পারে।

ব্যক্তিগত গোপনীয়তা: শক্তি এবং উত্পাদন

যেসব মিছিলে ভয় পাচ্ছে যে তাদের আবেদন শোনা যাচ্ছে না তারা দুঃখের মধ্যে ভরাট হয়ে গেছে এবং খারাপ, এমন ধরনের নিরপেক্ষতা যা বিলম্বিততা এবং নমনীয়তার দিকে পরিচালিত করে। এভাবেই, মিষ্টি নিজেদের জন্য সময় নিতে বিজ্ঞ হবে, ভাল আবার তাদের কেন্দ্র খুঁজে পেতে। অনেক মিছরিগুলি শিল্প ও অন্যান্য সৃজনশীল কাজে নিজেদেরকে নিবিড় প্রক্রিয়া হিসাবে নিমজ্জিত করে এবং এই অঞ্চলে তারা অত্যন্ত প্রতিভাধর।

মিউশার বৃক্ষবিশেষ যারা তাদের স্বতঃস্ফূর্ত প্রকৃতির সঙ্গে পালন করতে বাস্তবতা এবং অ বাস্তবতার মধ্যে বিকল্প সাইন; চেতনা এবং অচেতন স্বপ্নের রাষ্ট্রের মধ্যে তাদের যাত্রা তাদের স্বজ্ঞাত, প্রায় মানসিক প্রকৃতি সম্পর্কে অনেক কিছু বলে। এই কারণে, মশাগুলি পিন করা কঠিন হতে পারে, কিছুকে রাশিচক্রের ক্র্যামিলন বলে অভিহিত করে। মাছটি অলস বলে মনে করা খুশি, কারণ সেই স্ব-ঘোষিত নেটওয়ার্ভার্ডে নিরাপত্তার একটি নির্দিষ্ট ধারণা রয়েছে। যে বলেন, তারা দীর্ঘ জন্য দূরে থাকব না, তাদের প্রাথমিক লক্ষ্য অন্যদের সাহায্য করা হয়, কারণ।

মিষ্টি বৈশিষ্ট্যগুলি সমবেদনা এবং দাতব্য, এবং এই তারকা চিহ্ন দ্রুত অন্যদের সামনে অন্যদের চাহিদাগুলি রাখবে। এই ধরনের আত্মত্যাগ যে এই লোকেরা চলতে রাখে। তাদের দেত্তয়া প্রকৃতির অন্যদিক কম-অর্থপূর্ণ আত্মার দ্বারা উপভোগ করা যেতে পারে ভয়ঙ্কর মাছ। আপনি একটি মিষ্টি মানুষ বা একটি মিষ্টি মহিলা?

তারা রোমান্টিক হতে পারে, তাঁরা তাদের প্রেমিকার জন্য সমস্ত রকম সুখ-স্বাচ্ছন্দ এনে দেয়ার চেষ্টা করেন। আশা করি, সমস্ত সম্পর্কে তাঁর উদারতাও প্রতিস্থাপিত হবে, কারণ তারা যদি না হয় তবে মাছ অবশ্যই নীল হয়ে যেতে পারে, অর্থাৎ মীন রাশির জাতক অসন্তুষ্ট হতে পারে। মীন রাশির জাতক সাধারণত লজ্জাজনক এবং নিরপেক্ষ পাশে যারা মৃদু, সহজেই চলছে লোক। তারা অবাধ্যতার বিন্দুতে বিনয়ী, প্রায়ই চিত্রগ্রহণ বা সঙ্গীতে তাদের প্রতিভা প্রদর্শন করেন। মাছের জন্য সবচেয়ে সহজ (এবং এখনও দুর্দান্ত মজা) তাদের সুদৃশ্য স্বপ্নের পৃথিবীতে বসবাস করছে।

মাছের জন্য আরো বেশি বিনোদন খেলাধুলা, বিশেষ করে জলের খেলাধুলায় । মিষ্টি সাঁতার কাটতে ভালোবাসে, এবং এটি একটি পুল বা সমুদ্রের এই সহজ গ্লাইড যা তাদের বেশিরভাগ চাপ কমিয়ে দেয়। একবার তাদের মন স্বাচ্ছন্দ্যবোধে, মাছগুলি অস্বস্তির ঘন ঘন উৎসাহে তাদের পায়ের উপর ফোকাস করা উচিত। শান্ত আরাম রক্তবর্ণ এবং নরম সাদা রঙের একটি বিশ্বের আসে। যখন প্রেমের খেলা আসে, মিষ্টি যত্নশীল এবং রোমান্টিক এবং সর্বাধিক সৃষ্টিশীল সঙ্গী। মিষ্টি রাশিচক্র সাইন প্রেমের সামঞ্জস্য সম্পর্কে আরও জানুন।


Leave A Reply

Your email address will not be published.