Weekend Wrap-up: এই উইকেন্ডে কলকাতার পার্টি ডেস্টিনেশন

সপ্তাহ শেষ, কাজের চাপ ও বেশ কম; মনটা এখনই উড়ি উড়ি করে, চলে যেতে চায় কোনো অন্যরকম জায়গায়। পার্টি, কিম্বা জমায়েত, নিদেন পক্ষে একটা সিনেমা বা নাটক। তবে কিছুই জানেন না কোথায় কি হচ্ছে, কি ভাবে যাবেন কখন যাবেন তাই নিয়ে ভাবছেন? যেতে চান কোন দারুণ পার্টি যেখানে থাকবে অফুরান ড্রিঙ্ক আর প্রশস্ত ডান্স ফ্লোর, অথবা শান্ত কোন মনোগ্রাহী আলচনা। চাকরীর ব্যাস্ততা থেকে ছুটি, বা একটু অন্যরকম সময় কাটানো এখন সবটাই গ্লোবালাইসেশনের ভাবে হয়ে উঠেছে উইকেন্ড। সেই উইকেন্ডের ঠিকানাই আমরা দেব এবার।

 

এই উইকেন্ডে কলকাতার পার্টি ডেস্টিনেশন

সপ্তাহ শেষ, পার্টি চাই, এমন টাই নিয়ম; কিন্তু আপনি জানেন না কোন পার্টির খোঁজ বা কোন অনুস্ঠানের ঠিকানা। কীভাবে কাটাবেন শনি-রবিবারে সময়, আপনার জন্যে রইল কলকাতার এই উইকেন্ডের সেরা ১০ টি ঠেকের খোঁজ।

 

  1. Every Second Beer at Re.1 (বিয়ার সেল)

কলকাতার সবথেকে সেরা পাব, দিচ্ছে এক অসাধারণ অফার; আগামী রবিবার প্রত্যেক দ্বিতীয় বিয়ার পেয়ে যান মাত্র ১ টাকায়।প্রান খুলে খান আপনার মন পসন্দ বিয়ার, পকেটের কথা চিন্তা না করেই। রবিবারের মজার সেরা স্বাদটি নিতে চলে যান এই সমস্ত পাব বা লাউঞ্জে-

দ্য বাইকারস ক্যাফে (The Bikers Cafe),

টি এফ ও(T F O),

পোর হাউস (Pour House),

ট্রাম ডিপো(Tram Depo),

বারসেলোস (Barcelos),

দ্য ড্রাংকেন মাঙ্কি (The Drunken Monkey),

ওয়াল ষ্ট্রীট বার Wall Street Bar),

বার্ন্ট গার্লিক (Burnt Garlic)

 

  1. Teri Miko- Club Buoudoir (টেরি মিকো)

বিখ্যাত ডি জে টেরি মিকো, যার নাম ইলেকট্রনিক মিউজিক এর দুনিয়ায় এখন বেশ পরিচিত, এর ইলেকট্রনিক মিউজিক, সমস্ত মিউজিক প্রেমিদের নাচতে বাধ্য করে, সেই ডি জে টেরি মিকো আসছে এই কলকাতায়।  কলকাতার পার্টি প্রেমি ও ফ্লোর কাপানো নাচিয়েদের একটি দারুণ সন্ধ্যা উপহার দিতে। কলকাতার বুকে এক অসাধারণ সন্ধ্যে কাটাতে যেতে হবে ক্লাব বুড্যরে এ। আপনার সারা সপ্তাহের ক্লান্তি নিমেষে দুরে করে দিয়ে আপনাকে দেবে এক অনন্য উইকেন্ড।

স্থান– ক্লাব বুড্যর

সময়-২৯ শে অক্টোবর রবিবার


Comments are closed.