কলকাতায় উইকেণ্ড হ্যালুইন পার্টি ডেসটিনেশন (Halloween Party)

আজ শুক্রবার, পার্টি করার দিন। তার উপরে ইংরিজি ভুতচতুর্দশী মানে হ্যালুইন এসে গেছে, কলকাতার পার্টি প্রেমিদের প্ল্যান প্রায় তৈরি তার সাথে ড্রেস ও। সবথেকে ভয় পাওয়ানো পোশাকটা যাতে আপনার গায়েই থাকে তার জন্য কোন কসুর করেননি এই কদিন। কিন্তু তাও এখন বুঝতে পারছেন না কি করবেন, কোথায় যাবেন? কোথায় গেলে আপনার এই হ্যালুইন উইকেন্ড হয়ে উঠবে জমাটি, চিন্তা নেই তারই সন্ধান দিচ্ছি আমরা, আপনার পছন্দ মত বেছে নিন আর চলে যান আপনার ভুতুরে উইকেন্ড আরও দারুণ করে উপভোগ করতে।

কলকাতায় উইকেণ্ড হ্যালুইন পার্টি ডেসটিনেশন

কলকাতার বুকে রয়েছে এমন প্রচুর জায়গা যা আপনার সাদা-কালো উইকেন্ডকে করে তুলবে রঙিন তার সাথে সাথে হ্যালুইনের মজায় ভরে যাবে আপনার শনি-রবি বার, কলকাতায় এই উইকেন্ডের কিছু পার্টির খোঁজ এখানে দেওয়া হল যেখানে কলকাতার পার্টি প্রেমিরা পাবেন তাদের পছন্দ মত পরিবেশ।

  1. Secret Ghost Walk (কলকাতার ভুতুরে বাড়ির সফর)

কলকাতার সবথেকে ভৌতিক জায়গা বা যে জায়গা গুলির  সম্পর্কে বিভিন্ন ধরনের ভৌতিক কার্যকলাপের গুজব ছড়িয়ে আছে সেই সমস্ত জায়গা গুলিতে নিয়ে যাওয়া হবে। গোটা সফরে সময় লাগবে প্রায় ৮ ঘণ্টা ৩০ মিনিট। শনিবার সকাল থেকে রবিবার বিকেল অব্দি চলবে এই সফর। রাত কাটানো হবে একটি জমিদার বাড়িতে। এবং যেহেতু এই জায়গা গুলির সম্পর্কে বহু গুজব শোনা যায় তাই এখানে থাকার ব্যবস্থা যেখানে হবে তার বাইরে টিমের অনুমতি ছাড়া যাওয়া যাবেনা। এই সফরের সবথেকে বড় আকর্ষণ হল এর গন্তব্য স্থল সম্পর্কে কেউ জানেনা।

সময়- ২ দিন ১ রাত্রি

খরচ- একজনের জন্য ৩৭০০ টাকা

যানবাহন– বি সি রায় মার্কেট, এসপ্ল্যানেড থেকে সমস্ত যাত্রীদের পিক করা হবে এবং সেখানেই আবার সফর সেশে ছেড়ে দেওয়া হবে।

খাওয়া দাওয়া– খাওয়া দাওয়ার ব্যবস্থা থাকবে।


Comments are closed.