আবার পর্দায় ফিরছে খিচুড়ি (‘Khichdi’ is Coming Back on Air)

তুলসি দাস পারেখ, আর হংসা পারেখ নাম দুটি মনে আছে? আমাদের সন্ধ্যে গুলো জমিয়ে রেখেছিল তাদের নানান মজার কীর্তি কলাপ দিয়ে। ২০০২ সালে এর প্রথম সিসন হয়, এবং ২০১৫ সালে এর সেকন্ড সিসন আসে। এইবার আবার ফিরে আসতে চলেছে এর তৃতীয় সিসন, এর কাস্ট এখনও একই, আছেন সুপ্রিয়া পাঠক, অনঙ্গ দেসাই, বন্দনা পাঠক, রাজিভ মেহেতার মত বিখ্যাত অভিনেতারা। তাদের অসাধারণ অভিনয় আর দুর্দান্ত হাসির সমস্ত কীর্তি সব দিয়ে মাতিয়ে তুলতো।

এই সিরিয়ালের অভিনেতা জমুনাদাস মজেথিয়া কিছুদিন আগে এক পত্রীকা কে বলেন, “We started the Khichdi journey on Star Plus and we are excited to be back working with the channel. Stay tuned for more.”পারেখ বাড়ির ও তাদের জীবন যাত্রার মধ্যে লুকিয়ে থাকা ছোটো ছটো ঘটনায় খুঁজে বের করা আর তার মধ্যে থেকে হাস্যরস খুঁজে বের করা এ এক অনন্য ছোঁয়া ছিল এই সিরিয়ালে। আর ৫ টা চলতি সিরিয়ালের বাঁধা গতের গল্প ছিলোনা, আর সেই অন্য স্বাদের জন্যই এই সিরিয়াল হয়ে ওঠে অত্যন্ত জনপ্রিয়।

খিচুড়ি হল ভারতীয় টিভির একমাত্র সিরিয়াল যার একটি সিনেমাও আছে। এই সিরিয়ালে রত্না পাঠক, দিনা পাঠকের মত অভিনেত্রি দের অসাধারণ অভিনয় ও কমিক টাইমিং একে একটি আলাদা মাত্রা দেয়। সাধারণ মানুষের জীবনের দুঃখ, দুর্দশা, অসহায়তা ছেড়ে কিছুক্ষনের জন্য একটি অন্যরকম ভালোলাগা, হাসি মজার মধ্যে থাকা এই ছিল খিচুড়ির জনপ্রিয়তার অন্যতম কারণ। So get ready people, Parekh Parivar is here, and they’ll make sure that you die laughing.


Comments are closed.