Theme Restaurants in Kolkata – কলকাতার সেরা 10 টি থিম রেস্তোরাঁ

কলকাতাবাসীর খানায় নানা রূপ, এখানে খাওয়ারের তালিকায় যেমন আমিষ আছে তেমনই নিরামিষও আছে। এখানে যেমন পাওয়া যায় কলকাতার খাঁটি বাঙালী খাওয়ার তেমনই পাওয়া যায় নানান বিদেশী ও ভারতীয় খাওয়ার। ইতালির পিৎজা হোক বা জার্মানির রিসোটো, আর দক্ষিণ ভারতের উপমা হোক বা উত্তর ভারতের কাঢ়ি চাওল, আফ্রিকার ব্যাম্বু মিট হোক বা ব্রিটেনের ব্রেকফাস্ট সবই পাবেন আপনি এই কল্লোলিনী কলকাতায় আর সবই সেরা স্বাদে। তার সঙ্গে সঙ্গে আছে অসাধারণ সমস্ত থিমের রেস্তোরাঁ, যেখানে গেলে আপনি উপভোগ করতে পারবেন দারুণ সুন্দর ও অন্যরকম পরিবেশ। কোথাও ঘন জঙ্গলের পরিবেশ আবার কোথাও লন্ডনের রাস্তার, কোথাও জেলখানার পরিবেশ আবার কোথাও কোন বিখ্যাত হিন্দি সিনেমার সেটের মত।

Theme Restaurants in Kolkata – কলকাতার সেরা 10 টি থিম রেস্তোরাঁ

থিমের পুজোর মতই নানান থিমের রেস্তোরাঁ কলকাতায় বেশ জনপ্রিয়। সারা কলকাতা জুড়ে আছে এরম বহু রেস্তোরাঁ যেখানে আছে নানান অনন্য থিম। যেমন- জঙ্গল, রাজ দরবার, নানান রাশি, আবার কোন কিংব্দন্তি সিনেমার চরিত্র। এই সমস্ত theme based restaurants in kolkata হতে পারে আপনার গন্তব্য।

1. Gabbar’s bar & kitchen               [ গব্বরস্ বার অ্যান্ড কিচেন]

A post shared by Biswaroop Mukherjee (@bm11235) on

কলকাতার অসম্ভব ব্যস্ত ও সাজানো এলাকা ক্যামাক ষ্ট্রীট, এখানেই উঠে এসেছে গোটা ফিল্মনগরী, হ্যাঁ গোটা মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির সমস্ত বাঘা বাঘা অভিনেতা ও সিনেমার থিমে সজ্জিত এই রেস্তোরাঁ। গব্বরস বার অ্যান্ড কিচেন, নাম শুনলেই বোঝা যায় এই রেস্তোরাঁর ফিল্মিপনার দৌড়; খোদ গব্বরের মত কিংবদন্তি চরিত্রকে যারা জুড়েছে নিজের নামের সাথে তারা হিট না হয়ে যায় না। এখানকার অসাধারণ সুন্দর ও নিপুন ভাবে তৈরি ৬০ এর দশকের হিন্দি সিনেমার থিমের ডেকর ও আলো আপনাকে এক আলাদা চমক দেবে। এখানে বহুবার গেলেও এর আপনাকে চমকানোর তিব্রতা মোটেও কমবেনা। এবার আসা যাক খাওয়ারের কথায়; নাম যেখানে এতো হিট, খাওয়ার তো হবেই, এখানে ভারতীয় ছাড়াও চাইনিস ও ইটালিয়ান কুইসিনও সার্ভ করা হয় এবং সব কটি ডিশই সমান ভাবে সউস্বাদু, আর এটি আকর্ষণীয় এর দারুণ মজার মেনু কার্ডের জন্য যার সব কটিই কোন না কোন হিন্দি ছবির নাম বা গানের নামে নামাঙ্কিত। আপনি যদি হন বলিউডের ভক্ত হন আর যদি খেতে চান অসাধারণ খাওয়ার কলকাতায় গব্বরস্ বার অ্যান্ড কিচেন আপনাকে যেতেই হবে।

  • কি খাবেন- চেলো কাবাব, পানি পুরী, চকলেট কেক, চিপোটলে চিকেন।
  • খরচ- ২ জনের জন্য খরচ প্রায় ১৪০০ টাকা।


Comments are closed.